সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫

download-29বিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজারে নির্বাচনী সহিংসতা থামছে না। গত ৪ জুন অনুষ্ঠিত নির্বাচনের পর থেকে বুধবার পর্যন্ত পৃথক ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে গুলিবিদ্ধ এক যুবলীগ নেতার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া বসতবাড়িতে ভাঙচুর, চোরাগোপ্তা হামলা অব্যাহত থাকায় উপজেলার বিভিন্ন গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ইউপি নির্বাচনের জের ধরে গত মঙ্গলবার রাতে প্রতিপক্ষের ছোড়া গুলিবিদ্ধ হয়ে আহত হন মুড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল করিম বেবী। রাত ১১টার দিকে ঘুঙ্গাদিয়ায় নিজ বাড়ি ফেরার পথে তাকে পেছন থেকে গুলি করা হয়। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিন দুপুরে পৌরশহরে মারধর করা হয় একই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আবুল খায়েরের সমর্থক মিছবাহ উদ্দিনকে। গত সোমবার দুপুরে শেওলা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম তাজুলের উপর হামলা চালায় কয়েকজন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নির্বাচনের ফলাফল ঘোষনার পর উপজেলার শেওলা ইউনিয়নের দিঘলবাক গ্রামে মেম্বার পদে বিজয়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: এরশাদুল হকের সমর্থকরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল করিমের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় মহিলা ও শিশুসহ পরাজিত প্রার্থীর পরিবারের ৫ সদস্য আহত হন। পুলিশকে এ ঘটনা জানানো হলেও কোন মামলা দায়ের করা হয়নি। নির্বাচনের দিন মুল্লাপুরের গোডাউন বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এম.এ কাদিরের সমর্থক ময়নুল ইসলামকে কুপিয়ে আহত করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন। কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজারে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আরো ৫ জন আহত হয়েছেন।

এ ব্যাপাওে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুবের আহমদ বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ এ্যাকশনে যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: