সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

imagesনিউজ ডেস্ক :  হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ও তেতৈয়া গ্রামে টমটম ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে পাঁচ জন গুলিবিদ্ধসহ শতাধিক লোক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়েন্ত্রণে আনতে দেড় শতাধিক রাবার বুলেট ছুড়েছে পুলিশ।

মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত এ সংঘর্ষ চলে। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতাল, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, গতকাল রাত ১১টার দিকে গোপায়া গ্রামের টমটম চালক কামরুলের সঙ্গে তেতৈয়া গ্রামের সুজনের ভাড়া নিয়ে কথা কাটাকাটি ও সংঘর্ষ হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। দফায় দফায় চলা সংঘর্ষে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দেড় শতাধিক রাবার বুলেট ও ৬ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। সংঘর্ষ চলাকালে দোকানপাট ভাংচুর লুটপাট করা হয়।

বুধবার সকালে উভয় গ্রামের লোকজন স্থানীয় গোপায়া বাজারে ফের সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় অর্ধশতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। এর মধ্যে মোটরসাইকেল, টমটমসহ বেশ কয়েকটি যানবাহন আগুনে পুড়িয়ে দেয়া হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিনের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ২০ রাউন্ড রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহত এসআই রাসেল, এসআই রকিবুল ও এএসআই নুরে আলমসহ শতাধিক লোকজকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুলিবিদ্ধ ছয়জনকে ঢাকা ও সিলেটে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সূত্র- ঢাকাটাইমস

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: