সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়কে নিয়ে প্রতিবেদন, বিবিসি’র দুঃখ প্রকাশ

joy-_115785নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের মন্তব্য না নিয়ে ওয়াশিংটনে ইসরাইলের একজন রাজনীতিবিদের সঙ্গে তার তথাকথিত বৈঠকের খবর প্রকাশের জন্য দুঃখ প্রকাশ করেছে ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি)।

বিবিসি’র গ্লোবাল নিউজ করপোরেট কম্যুনিকেশন ম্যানেজার পল রাসমুসেন এক বিবৃতিতে বলেন, ‘মি. ওয়াজেদের মন্তব্য না নিয়ে রিপোর্ট প্রকাশের জন্য আমরা দুঃখিত। এই ভুলের আলোকে আমরা আমাদের সম্পাদকীয় প্রক্রিয়া জোরদার করবো।’

বিবৃতিতে বলা হয়, গত ২৮ মে ইসরাইলের লিকুদ পার্টির সদস্য মেন্দি এন সাফাদি’র সাক্ষাৎকার প্রচারের আগে বিবিসি জয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল। ওই সাক্ষাৎকারে মেন্দি এন সাফাদি ওয়াশিংটনে জয়ের সঙ্গে বৈঠক করার কথা দাবি করেন।

পরের দিন জয় তার ফেসবুকে সাফাদির সঙ্গে বৈঠকের কথা অস্বীকার করে বলেন, এটি মিথ্যা ও বানোয়াট। ক্ষমতাসীন আওয়ামী লীগ বার বার সাফাদির এই দাবিকে বিএনপি’র সাজানো নাটক বলে উল্লেখ করে আসছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ মাহবুব-উল আলম হানিফও এক বিবৃতিতে বলেন, লন্ডনে অবস্থানরত বিএনপি নেতারা তাদের সরকার উৎখাতের চক্রান্ত থেকে জনগণের মনোযোগ অন্যদিকে নিয়ে যেতে জয় ও সাফাদির বৈঠকের এই নাটক সাজিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: