সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পল্লবীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত একজনের লাশ হস্তান্তর

ffনিউজ ডেস্ক : রাজধানীর পল্লবীর কালশী এলাকায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত তারেক হোসেন মিলুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ গ্রহণ করে তার ১২ বছর বয়সী ছেলে আবদুল্লাহ।

এর আগে বিকাল চারটার দিকে আবদুল্লাহ মর্গে গিয়ে বাবার লাশ শনাক্ত করে। পরে লাশ নিয়ে  গ্রামের বাড়ি নওগাঁর উদ্দেশ্যে রওনা হয়।

নিহতের ছেলে আবদুল্লাহ  বলেন, “গত এক মাস ধরে আমার বাবা নিখোঁজ ছিলেন। তিনি পেশায় একজন কৃষক। গতকাল আমরা টেলিভিশনের মাধ্যমে জানতে পারি রাজধানী পল্লবীর কালশী এলাকায় ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন মারা গেছে। পরে আমি ও আমার চাচাতো ভাই মাহমুদ হাসান ওই তথ্য যাচাই করতে হাসপাতালের মর্গে এসে আমার বাবার লাশ শনাক্ত করি।”

আবদুল্লাহ স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে। তার একটি বোনও রয়েছে। নিহত তারেক হোসেন মিলু  নওগাঁ জেলার বদলগাঁছি থানার মিঠাপুর গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে। মিলুর মৃত্যুর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানায় আবদুল্লাহ।

ডিবির দাবি, নিহত তারেক হোসেন মিলু রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক রেজাউল করিম হত্যায় নেতৃত্ব দেন। তিনি  জেএমবি একজন সদস্য।

গতকাল মঙ্গলবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটি) অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম।

মনিরুল ইসলাম বলেন, “পল্লবীর কালশী এলাকায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত তারেক হোসেন ওরফে মিলু ও সুলতান মাহামুদ ওরফে কামাল জেএমবি সদস্য বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। এদের মধ্যে নিহত তারেক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর রেজাউল করিমকে কুপিয়ে হত্যা করেছে। সরাসরি ওই ঘটনার নেতৃত্বে ছিলেন তারেক। নিহত আরেকজন সুলতান মাহমুদ ওরফে কামাল বগুড়ার শিয়া মসজিদে গুলি চালিয়ে একজনকে হত্যা করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: