সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্ঞান হারানোর পর থেকেই মানসিক সমস্যায় ভুগছেন শিক্ষক শ্যামল কান্তি!

image-1344-550x310নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সেই শিক্ষক শ্যামল কান্তি ভক্ত বুধবার (৮ জুন) সকালে জ্ঞান হারিয়েছিলেন। হঠাৎ করেই জ্ঞান হারানোতে চিকিৎসকেরাও অনেকটা দিশেহারা হয়ে পড়েন। এরপর গঠিত হয় মেডিক্যাল বোর্ড। জরুরি ভিত্তিতে তার দুটি সিটি স্ক্যান করাসহ অন্যান্য কিছু পরীক্ষাও সম্পন্ন হয়। তবে সব কিছু এখন নিয়ন্ত্রণাধীনেই রয়েছে বলে জানালেন শ্যামল কান্তি ভক্তের স্ত্রী সবিতা রানী।

সবিতা রানী জানান, হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তবে সব রিপোর্ট ভাল আছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। আগামী শনিবার এই মেডিকেল বোর্ড আবার বসে সিদ্ধান্ত নেবেন তাকে কবে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে। চিকিৎসকরা বলেছেন, শ্যামল কান্তি পুরোপুরি সুস্থ না হলে তাকে রিলিজ করা হবে না বলেন তার স্ত্রী।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন শ্যামল কান্তি ভক্তের সঙ্গে থাকা তার ভাগ্নে প্রশান্ত বলেন, শারীরিকভাবে ভালই আছেন তিনি। কিন্তু মেন্টাল ট্রমা থেকে এখনও বের হতে পারছেন না। প্রায়ই রাতে ঘুমের ঘোরে বিড়বিড় করে কথা বলেন। কিন্তু পরদিন সকালে সেটা আর তিনি মনে করতে পারেন না। তার মাথা ব্যাথাও কমছে না।

এদিকে, পিয়ার সাত্তার লতিফ স্কুলের ম্যানেজিং কমিটি ভেঙে গঠন করা হয়েছে বিশেষ কমিটি। সেই কমিটিতে নারায়ণগঞ্জের জেলা প্রশাসককে প্রধান  করা হয়েছে। কমিটির অনুমোদনের জন্য স্কুলের প্রধান শিক্ষক হিসেবে তার অনুমোদনও নিয়েছেন জেলা প্রশাসক। আগের কমিটি ভেঙে দেওয়ার পর শ্যামল কান্তির কাছে সব কাগজপত্র পাঠিয়ে নতুন কমিটির বিষয়ে তার অনুমোদন নেওয়া হয় বলে জানালেন সবিতা রানী।

নারায়ণগঞ্জে আপনারা কোনও হুমকি অনুভব করছেন কিনা জানতে চাইলে সবিতা রানী বলেন, আমরা ওখানে প্রায় ২২ বছর ধরে রয়েছি, সবার সঙ্গেই আমাদের ভাল সর্ম্পক। এখনো কোনও হুমকি অনুভব করছি না। বরং সবাই ডেকে ডেকে কথা বলেন, প্রার্থনাও করছেন স্যারের জন্য। এখন বাকিটা ওপরওয়ালার ইচ্ছা।

উল্লেখ্য, গত ১৩ মে পিয়ার সাত্তার লতিফ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠবোস করান জাতীয় পার্টির স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। এ ঘটনা সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। দেশ-বিদেশে ওঠে প্রতিবাদের ঝড়।

এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত জানিয়েছিলেন, ‘১৩ মের ঘটনা পুরোটাই ছিল পূর্বপরিকল্পিত, সাজানো নাটক। এই নাটক যদি আগে একটু বুঝতে পারতাম তাহলে আমাকে এই অপমানের শিকার হতে হতো না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: