সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে পাকিস্তান-ইসরায়েলের বিরুদ্ধে বিক্ষোভ

01_115750নিউজ ডেস্ক : দেশের সাম্প্রতিক গুপ্তহত্যার জন্য পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই ও ইসরায়েলের মোসাদকে দায়ী করে বিক্ষোভ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী ও ভাববাদী কয়েকটি সংগঠন। তারা ঢাকার পাকিস্তানি দূতাবাস ঘেরাওয়েরও চেষ্টা করেছে।

আজ বুধবার সকালে এসব সংগঠন গুলশান দুই নম্বর চত্বর থেকে পাকিস্তান দূতাবাসের দিকে রওনা দেয়। পথে তাদের আটকে দেয় পুলিশ । পরে সেখানেই সমাবেশ করে বিক্ষোভকারীরা।

কর্মসূচিতে অংশ নেয় শ্রমিক লীগ, ছাত্রলীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদসহ বেশ কয়েকটি সংগঠন অংশ নেয়।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, “পাকিস্তান ও ইসরায়েল  বাংলাদেশকে অস্থিতিশীল করতে যড়যন্ত্র করছে। তারা বাংলাদেশের ক্ষতি করার চেষ্টায় সব পথে ব্যর্থ হয়ে এখন আইএসআই ও মোসাদ মিলে নিরীহ মানুষকে হত্যা করছে।

আওয়ামী লীগের নেতা এ কে এম রহমত উল্লাহ বলেন, যুদ্ধাপরাধী বিচারে নাক গলাচ্ছে পাকিস্তান। এখন দেশে গুপ্তহত্যার পেছনে তারা ইন্ধন জোগাচ্ছে। তাই আমরা তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে পাকিস্তান দূতাবাস ঘেরাও কর্মসূচি দিয়েছি।”

কয়েকটি সংগঠন শান্তিপূর্ণভাবে পাকিস্তান দূতাবাস ঘেরাও কর্মসূচি পালন করছে জানিয়ে গুলশান অঞ্চলের উপ পুলিশ কমিশনার মোশতাক আহমেদ খান বিবিসিকে বলেন,  “কূটনৈতিক এলাকায় মিছিল-সমাবেশ করা যায় না। তাই আমরা ব্যারিকেড দিয়ে তাদের সেখানে যেতে বাধা দিয়েছি। তারা কিছুক্ষণ গুলশান চত্বরে অবস্থান করে চলে যান।”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: