সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতু হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি ৮ মাস আগে চুরি হয়েছিল

14494নিউজ ডেস্ক:
এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যায় ব্যবহৃত মোটরসাইকেলটি ৮ মাস আগে চুরি হয়েছিল। কয়েক বার হাত বদল হওয়ার পর সর্বশেষ মালিকের কাছ থেকে এটি চুরি হয় বলে জানিয়েছে পুলিশ।

বুধবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য একথা জানান।

তিনি জানান, মোটরসাইকেলের সর্বশেষ মালিক শহীদ উল্লাহকে আমরা আটক করে জিজ্ঞাসাবাদ করেছি। তার এই মোটরসাইকেলটি ৮ মাস আগে চুরি হয়ে গিয়েছিল বলে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

দেবদাস ভট্টাচার্য জানান, সিসিটিভি ফুটেজে দেখা মোটরসাইকেল এবং মাইক্রোবাসের গন্তব্য মামলা তদন্তের অন্যতম বিষয়। বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোটরসাইকেল এবং মাইক্রোবাসটি এক সঙ্গে বেশ কিছু দূর গিয়ে পৃথক হয়ে গেছে।

তিনি জানান, মোটরসাইকেলটি ঘটনার পরদিন বাদুরতলা এলাকা থেকে উদ্ধার করা হলেও এখনো মাইক্রোবাসটি এখনো উদ্ধার হয়নি, এই মাইক্রোবাস কিলিং অপারেশনের ব্যাকপ হিসেবে ছিলো বলে মনে করা হচ্ছে।

মিতুর মোবাইলে স্কুল থেকে অথবা স্কুলের নামে এসএমএস আসার প্রমাণ পাওয়া যায়নি মিতুর কললিস্টে, তার মোবাইলটি এখনো পাওয়া যায়নি বলে জানান তিনি।

উল্লেখ্য, গত রোববার সকাল সাড়ে ৬টায় নগরীর জিইসি মোড়ে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: