সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিহত পুরোহিতের বাড়িতে ভারতীয় হাইকমিশনের কর্মকর্তারা

indexkkkনিউজ ডেস্ক : ঝিনাইদহে দুর্বৃত্তদের কোপে নিহত হিন্দু পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর (৬৫) বাড়িতে গিয়েছেন ভারতীয় হাইকমিশনের দুই কর্মকর্তা। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আনন্দ গাঙ্গুলীর বাড়িতে যান তাঁরা।

ওই দুই কর্মকর্তা হলেন ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (পলিটিক্যাল অ্যান্ড ইনফরমেশন) রমা কান্ত গুপ্ত ও ফার্স্ট সেক্রেটারি (ভিসা) রাজেশ উসিয়া। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন তাঁরা।

ভারতীয় হাইকমিশনের এ  দুই কর্মকর্তা নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেন। এ সময় ঝিনাইদহের পুলিশ সুপার (এসপি) মো. আলতাফ হোসেনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) গোপীনাথ কানজি লাল।

এদিকে আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার ২৪ ঘণ্টা পর এ বিষয়ে একটি মামলা করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, আজ দুপুরে নিহতের বড় ছেলে অরুণ কুমার গাঙ্গুলী বাদী হয়ে একটি হত্যা মামলা  দায়ের করেছেন। তবে মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি।

এদিকে আজ দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি এবং ঝিনাইদহ পূজা উদযাপন কমিটির নেতারা ঘটনাস্থল ও নিহতের বাড়ি পরিদর্শন করেন। এ সময় তাঁরা এই নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচার ও শাস্তি দাবি করেন।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিষাডাঙ্গা ভাগাড় এলাকায় একই উপজেলার করাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: