সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহসান কী শুধুই প্রেমিক?

2016_06_08_12_53_53_wNyaMjyYnBZzXI8Jm7Gup7OWJaKzZQ_originalবিনোদন ডেস্ক: হালের ছোটপর্দার রোমান্টিক হিরোদের তালিকা করলে অবধারিত ভাবেই উঠে আসছে তাহসানের নাম। রোমান্টিক নাটকে তার মুন্সিয়ানায় মুগ্ধ দর্শকরা। সেকারণেই রোমান্টিক নাটকে নির্মাতাদের প্রথম পছন্দে থাকেন তিনি। বছরজুড়েই টুকটাক কাজ করলেও মূলত বিশেষ দিবসগুলোকে কেন্দ্র করে তার ব্যস্ততা চোখে পড়ার মতো। এবার ঈদকে সামনে রেখে ছয়টি নাটকে অভিনয় করছেন তিনি। সবগুলোই যথারীতি রোমান্টিক।

সব নাটকেই তাহসান কী শুধুই প্রেমিক? তাহসান জানালেন, ‘প্রেমিক তো বটেই। কিন্তু চরিত্রগুলো কিন্তু আলাদা আলাদা। কোনটিতে শিক্ষক, কোনটিতে আবার গায়ক। ভিন্ন ভিন্ন চরিত্র বেছেই নাটকগুলো করছি।’

তাহসানের ভিন্ন ভিন্ন চরিত্রের মতোই প্রত্যেকটা নাটকেই থাকছে ভিন্ন ভিন্ন নায়িকার চরিত্র। তাহসানের নায়িকা হিসেবে বরাবরই যাদের দেখা মেলে তারা তো থাকছেই এবার। সঙ্গে যোগ হচ্ছে কিছু অনিমিয়ত মুখ। তালিকায় আছেন জাকিয়া বারী মম, মিথিলা, রিচি সোলায়মান, বিদ্যা সিনহা মিম, ঊর্মিলা।

এবার ঈদের প্রায় একবছর পর পর্দায় জুটি বাধলেন মিথিলার সঙ্গে। তার সঙ্গে কাজ করছেন ‘কথোপকথন’ নামের একটি টেলিছবিতে। নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে তাহসান-মিথিলার পাশাপাশি থাকছেন অপূর্ব ও মৌসুমী হামিদ। অভিনয় ছাড়াও টেলিছবিটির শিরোনাম-সংগীত গেয়েছেন তাহসান। নাটকটি রোজার ঈদে জিটিভিতে প্রচার হবে।

রিচি সোলায়মানকে নিয়ে করছেন শিহাব শাহীন-মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এবং শিহাব শাহীনের নির্দেশনায় ‘সে রাতে বৃষ্টি ছিলো’। এবারই প্রথমবার একসঙ্গে রিচির সঙ্গে কাজ করলেন তাহসান। সে হিসেবে এই জুটির অভিষেক হলো এবার। আরটিভিতে প্রচার হবে নাটকটি।

মমর সঙ্গে নীলপরী নিলাঞ্জনাসহ বেশ কটি দর্শকনন্দিত নাটকে দেখা গেছে তাহসানকে। কিন্তু মাঝখানে প্রায় তিনবছরের গ্যাপ তৈরী হয়। সেই গ্যাপ কাটিয়ে ফের পর্দায় আসছে আলোচিত এই জুটি। শিহাব শাহীনের পরিচালনায় ‘রূপকথা এখন আর হয় না’ নামের একটি নাটকে দেখা যাবে তাদের। নাটকটি যৌথভাবে লিখেছেন মেজবাহ উদ্দিন সুমন ও শিহাব শাহীন। এতে আরও অভিনয় করেছেন মারজুক রাসেল ও মুনিরা মিঠু। আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের প্রযোজনায় নাটকটি আসছে রোজার ঈদে এনটিভিতে প্রচার

মিমের সঙ্গে কাজ করছেন ‘সেই মেয়েটা’ নামে একটি টেলিছবিতে। নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। সামনের ঈদে একটি বেসরকারী টিভিতে প্রচারি হবে নাটকটি।

ঊর্মিলার সঙ্গে জুটি বেধেছেন একক নাটক ‘ক তে কাজী, খ তে খেলা’তে। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন তানিম রহমান অংশু। এনটিভির বিশেষ অনুষ্ঠামালায় প্রচার হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: