সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনাতগঞ্জে দু:সাহসিক ডাকাতি : স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

downloadনবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের টগপুর গ্রামের লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিনের বাড়িতে সোমবার গভীর রাত অনুমান ২টার দিকে দু:সাহসিক ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৪লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানায়, সোমবার রাত অনুমান ২টার দিকে প্রথম রোজার সেহরীর রান্না করছিলেন বাড়ির মহিলারা। এ সময় ঘরের কলাপসিবল গেইটে তালা ছিলনা। এই সুযোগে ৭/৮জনের একদল মুখোশধারী ডাকাত বাড়ির কলাপসিবল গেইট দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ষ্টিল আলমারির চাবি দিতে বলে।

ভয়ে তারা চাবি দিলে ডাকাতরা ষ্টিলের আলমিরা ও সুকেস খোলে ৭ভরি স্বর্ণ,নগদ টাকা সহ প্রায় ৪লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসী ঘটনা স্থলে ছুটে যান। এ সময় এলাকাবাসী ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই ধর্মজিৎ সিনহার নেতৃত্বে পুলিশের টহল ব্যবস্থা জোরদার না থাকায় এলাকায় ঘন ঘন চুরি ও ডাকাতি সংঘটিত হচ্ছে বলে অভিযোগ করেন এলাকাবাসি। ওই এলাকায় চুরি ডাকাতির প্রেক্ষিতে পুলিশের টহল ব্যবস্থা জোরদার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান সচেতন মহলের লোকজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: