সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার

ddনিউজ ডেস্ক :  আগামীকাল বুধবার দুপুরে গণভবনে সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যায় পাঁচ দিনের সফর শেষে সৌদি আরব থেকে দেশে ফেরার পরই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই সংবাদ সম্মেলনের কথা জানানো হলো। সৌদি আরব সফর নিয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হলেও সাম্প্রতিক নানা প্রসঙ্গ উঠে আসবে বলে ধারণা করা হচ্ছে।

পাঁচ দিনের সরকারি সফর শেষে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এই সফরে প্রধানমন্ত্রী সোমবার মদিনায় মসজিদে নববিতে মহানবী হজরত মোহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেন। মসজিদে নববিতে এশা ও তারাবির নামাজও আদায় করেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রী শুক্রবার রাতে সৌদি পৌঁছেই সফরসঙ্গীদের নিয়ে ওমরাহ করেছেন। এ সময় তিনি দেশ ও জাতির জন্য দোয়া করেন।

এই সফরে দ্বিপক্ষীয় বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সঙ্গে আলোচনা করেছেন। এতে উঠে এসেছে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয়। সেই সঙ্গে বাংলাদেশে সৌদি বিনিয়োগ ও শ্রমবাজার নিয়েও তাদের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

এর আগে প্রধানমন্ত্রী লন্ডন, বুলগেরিয়া ও জাপান সফর করেছেন। বিদেশ সফর শেষে সংবাদ সম্মেলনে সফর সম্পর্কে বিস্তারিত জানানোর রেওয়াজ চলে এলেও গত দুটি সফরের পর সংবাদ সম্মেলন করা হয়নি। এবারের সংবাদ সম্মেলনে আগের সফরগুলোর প্রসঙ্গও আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: