সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ছয় দফার পূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা’

jubo-league_south-dhaka-city-1-(1)_115657নিউজ ডেস্ক :  যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ছয় দফার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির জাগরণের যে বীজ অংকুরিত করেছিলেন তা ‘জনগণের ক্ষমতায়নের’ মাধ্যমে শেখ হাসিনা তার পূর্ণতা দিয়েছেন। ছয় দফার জন্মদাতা হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা।

মঙ্গলবার ছয় দফা দিবস উপলক্ষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন ওমর ফারুক।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু দেশের মানুষের অন্তরের কথা বুঝতেন বলেই তার প্রণীত ছয় দফা দাবি নামা মানুষের প্রাণের দাবিতে পরিণত হয়। তার পূর্বে অনেক বড় বড় নেতা এদেশে নেতৃত্ব দিলেও মানুষের মনের কথা বুঝতেন না বলেই তারা মানুষের অধিকার আদায়ে সফলতা পায়নি।

তিনি বলেন, শেখ হাসিনা জাতির পিতার যোগ্য উত্তরাধিকার ধারণ করে মানুষের প্রাণের কথা, মনের কথা বুঝেন বলেই তিনি আজ সারা বিশ্বের নন্দিত ও সফল রাষ্ট্রনায়ক। দেশের মানুষের সবচেয়ে আপনজন।

ওমর ফারুক বলেন, জনগণের মনের ভাষা, চোখের ভাষা অন্তরের কথা বুঝতে পারেন না বলেই এককালের বিরোধী দলীয় নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী হয়েও বেগম খালেদা জিয়া বারবার আন্দোলনে ব্যর্থ হচ্ছেন। জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হচ্ছেন। আর এ কারণেই জনগণের সমর্থন আদায়ের পরিবর্তে তাকে বেছে নিতে হচ্ছে গুপ্তহত্যা, সন্ত্রাস, অগ্নিসংযোগসহ গণবিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ড। যার ফলে তিনি আজ জাতীয় ও আন্তর্জাতিকভাবে দেশনেত্রীর পরিবর্তের ‘সন্ত্রাসী নেত্রী’ হিসেবে স্বীকৃত।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় আরও বক্তব্য দেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুবনেতা শহীদ সেরনিয়াবাদ, মুজিবুর রহমান চৌধুরী, আবদুস সাত্তার মাসুদ, আনোয়ারুল ইসলাম, মহিউদ্দিন আহম্মেদ মহি, বদিউল আলম, আসাদুল হক, কাজী আনিসুর রহমান, সুবাস চন্দ্র হাওলাদার, সাজ্জাত হায়দার লিটন, মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, রওশন জামির রানা, মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: