সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডাকাত বানর!

Untitled-2 copyনিউজ ডেস্ক : অলংকারের দোকানে ঢুকে সাড়ে নয় হাজার রুপি (১৪৪ মার্কিন ডলার) লুট করে নিয়েছে এক বানর। সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশের গানটার শহরে এই ঘটনা ঘটেছে।

বানরের অলংকারের দোকান লুটের ঘটনাটি বেশ অভিনবই বলতে হবে। বানরটি অলংকারের দোকানে এর পেয়ারা ফেলে। পরে দোকানের কাঁচের সামনে দাঁড়িয়ে এটি চিৎকার জুড়ে দেয়।

অলংকারের দোকানের মালিক হাফপোস্ট ইন্ডিয়াকে বলেন, বানরের চিৎকার শুনে পেয়ারাটি কুড়িয়ে বানরকে ফেরত দেওয়া হয়। তবে বানরটি এরই মধ্যে দোকানে ঢুকে পড়ে। বানরটি প্রথমে এক কর্মচারীর ওপর হামলা করে। প্রায় ২০ মিনিট দোকানের মধ্যেই ছিল বানরটি। হঠাৎ করেই ড্রয়ার খুলে সাড়ে নয় হাজার রুপি নিয়ে বানরটি পালিয়ে যায়।

দোকানের এক কর্মচারী বলেন, বানরটির সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করেন দোকান মালিক। এমনকি তাঁর দিকে কলাও বাড়িয়ে দেওয়া হয়। তবে বানরটির মোটেও এক কলার দিকে আগ্রহ ছিল না। এটি হয়তো বুঝতে পেরেছিল, যে অর্থ হাতানো হয়েছে তা দিয়ে ট্রাকভরা কলা কেনা যাবে।

হিন্দুস্তান টাইমস জানায়, বানরটি সফলভাবে অলংকারের দোকান থেকে অর্থ নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। আর বানরটিকে কারাগারে নেওয়া অথবা কোনো সন্দেহভাজনকে আটকের কোনো খবর পাওয়া যায়নি।

অলংকারের দোকানে ঢুকে বানরের কর্মকাণ্ড সেখানে থাকা সিসিটিভির ক্যামেরায় ধরা পড়েছে। ইউটিউবে পোস্ট করা ওই ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: