সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শরীর নিয়েই বেশি অপমানিত হয়েছি : ইলিয়েনা

Untitled-5 copyনিউজ ডেস্ক : ‘আমাকে আমার শরীর নিয়েই বেশি অপমানিত হতে হয়েছে। এমনকি এখনো অপমানিত হতে হয়।’ সম্প্রতি এমন চাঞ্চল্যকর মন্তব্য করেছেন বলিউড তারকা ইলিয়েনা ডি ক্রুজ। যেখানে বলিউডে ‘জিরো ফিগার’-এর জন্য রীতিমতো মাতম, সেখানে ইলিয়েনার এমন মন্তব্য সবাইকে একটু অবাকই করে বটে!

বলিউডে পা রেখেই ইলিয়েনা তাক লাগিয়ে দিয়েছিলেন। ‘বরফি’ ছবিতে তাঁর অভিনয় দেখে বলিউডের নামজাদা তারকারাও এভাবেই বলেছিলেন, অনেক দিন পর বলিউডে এমন একজন অভিনেত্রীকে পাওয়া গেল, যার চোখ কথা বলে! বহু মেয়ে এখনো ইলিয়েনার মতো শারীরিক গঠন গড়ে তোলার জন্য চেষ্টা করেন আপ্রাণ। কিন্তু সেই ইলিয়েনার কথা, এই ‘শারীরিক গঠন’ নিয়েই নাকি তাঁকে বেশ অপমানের ভোগান্তি পোহাতে হয়েছে।

ইলিয়েনা তাঁর এই অপমানের জন্য অভিযোগের আঙুল তুলেছেন ভারতীয় মিডিয়ার দিকেও। ভারতীয় মিডিয়াই নাকি তাঁকে সবচেয়ে বেশি হেনস্থা করেছে। ইলিয়েনা জানিয়েছেন, একাধিকবার তাঁর শারীরিক গঠন বা সৌন্দর্য নিয়ে কটূক্তি করা হয়েছে। তিনি প্রথমে কিছু বুঝতেই পারেননি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে দেখতে থাকেন, প্রায় প্রতিটি ইভেন্টেই তাঁর সাজপোশাক কিংবা মেকআপ নিয়ে সমালোচনা করা হচ্ছে। কেন এমনটা করা হয়েছে, তা অজানা ইলিয়েনার। এ জন্য নিজে যথেষ্টই ভেঙে পড়েছেন তিনি।

শুধু যে মিডিয়া তা কিন্তু নয়। ইলিয়েনা ডি ক্রুজ মূলত তামিল ও তেলেগু ছবির মাধ্যমেই প্রচারে এসেছিলেন। সেই তামিল ও তেলেগু ছবির জগতেও তাঁকে কম হেনস্থা হতে হয়নি। ইলিয়েনা জানান, একসময় বলা হতো তিনি অত্যধিক রোগা। সে জন্য একাধিক ছবি থেকে তাঁকে বাদ পড়তেও হয়েছে। এমনকি বলিউডে পা রেখে ইলিয়ানা যখন ‘বরফি’ ছবি দিয়ে যাত্রা শুরু করেন, সে সময় একাধিক পরিচালক বলেছিলেন, ইলিয়েনার ফিগার নাকি নায়িকা হওয়ার মতোই নয়। এত রোগা মেয়েকে তাঁরা নায়িকা করতে পারবেন না বলেও মুখের ওপর জানিয়ে দেন।

এখানেই এত দিন পর প্রশ্ন তুলেছেন ইলিয়ানা। তিনি বলেন, “ভারতে ‘সাইজ জিরো’র আমদানি করেছিল বলিউডই। তাহলে তাঁকে কেন এই সমস্ত শুনতে হচ্ছে? তবে এত কিছুর পরও আজ নিজের অক্লান্ত পরিশ্রমে বলিউডে পায়ের তলার জমি শক্ত করতে সক্ষম হয়েছেন তিনি। তবে মিডিয়া কিংবা ছবির নির্মাতারা যাতে আর তাঁকে শারীরিক গঠন নিয়ে কিছু না বলতে পারেন, এর ব্যবস্থাও করে ফেলেছেন। এখন বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন ইলিয়ানা। এখন দিনের অনেকটা সময় শরীর চর্চা করছেন আর ডায়েটেও এনেছেন পরিবর্তন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: