সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলে যাওয়া হল না স্নেহার, বাবা-মাকে হারিয়ে কাতরাচ্ছেন হাসপাতালের বেডে

নিজস্ব প্রতিবেদক ::
স্কুলে যাবে স্নেহা, সে নগরীর স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের বালুচর শাখায় ৬ষ্ট শ্রেণিতে পড়ে। বাবাও ওই প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা। মা দক্ষিণ সুরমা মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক। আদরের মেয়েকে স্কুলে পৌঁছে দিতে বাবার সঙ্গে মাও যাচ্ছিলেন স্কুলে।

কিন্তু, স্কুলে যাওয়ার আগে স্বামী অরিজিৎ দাসের সঙ্গে পরপারের যাত্রী হলেন বিনে সুঁতোর বাঁধনে আবদ্ধ হওয়া সুমিতা দাস। আর স্কুলে না গিয়ে মা-বাবাকে হারিয়ে গুরুতর আহত স্নেহা দাস এখন হাসপাতালের বেডে কাঁতরাচ্ছেন।

আজ মঙ্গলবার সিলেট নগরীতে প্রাইভেট কারের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অরিজিৎ দাস ও সুমিতা দাসের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তাদের ৬ষ্ট শ্রেণি পড়ুয়া মেয়ে স্নেহা। সকাল ৯টার দিকে নগরীর টিলাগড়-আম্বরখানা সড়কের এমসি কলেজ মাঠ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত অরিজিৎ দাস নগরীর স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা, তার স্ত্রী সুমিতা দাস দক্ষিণ সুরমার মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক। গুরুতর আহত তাদের মেয়ে স্নেহা দাস স্কুলার্সহোম স্কুল এন্ড কলেজের ৬ষ্ট শ্রেণির ছাত্রী। তাদের বাসা খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ নিপবন আবাসিক এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল নয়টার দিকে সিএনজি অটোরিকশাযোগে টিলাগড় সিএনজি স্ট্যান্ড থেকে মেয়েকে নিয়ে স্কুলে যাচ্ছিলন মা ও বাবা। এমসি কলেজ মাঠ এলাকায় টিলাগড়গামী একটি প্রাইভেট কার (সিলেট গ-১১-১১৪৭) সিএনজিকে বিপরীত দিক থেকে ধাক্কা দিয়ে ঘটনাস্থলেই অরজিত রায় মারা যান। এছাড়াও সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর স্ত্রী সুমিতা রায়ও মারা যান। স্নেহা রায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ রহমত উল্লাহ দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Accident copy

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: