সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে গ্রাহকদের জন্য স্যামসাংয়ের বিশাল মূল্যছাড়

samsung-lrg20160606200148তথ্যপ্রযুক্তি ডেস্ক:
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশে নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এই ক্যাম্পেইনে গ্রাহকরা স্যামসাংয়ের পক্ষ থেকে মোবাইল ডিভাইস ও ইলেকট্রনিক্স পণ্যে এক্সক্লুসিভ অফার উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় মূল্য এবং ইলেকট্রনিক্স ডিভাইস জিতে নেয়ার সুযোগসহ গ্রাহকরা প্রতি সপ্তাহে বালি ট্রিপ, রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণ, প্রতিদিন ৩২ ইঞ্চি কার্ভড টিভি, সঙ্গে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট পাবেন।

বিশ্বের এক নম্বর স্মার্টফোন খ্যাত স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এ গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ১০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড়। এছাড়া গ্রাহকরা তাদের পুরনো ফোন আপগ্রেড করে গ্যালাক্সি এস৭ এজ নিলে ৩৫ হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটসমূহে প্রতি সপ্তাহে রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড় উপভোগ করতে পারবেন। বিজয়ীরা স্যামসাং-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন রোমাঞ্চকর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ।

কনজ্যুমার ইলেট্রনিক্স-এ, ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রতি সপ্তাহে তিনদিন দুইরাত বালি ট্রিপ এবং প্রতিদিন ৩২ ইঞ্চি কার্ভড টিভি জিতে নেয়ার সুযোগ।

টপ মাউন্ট রেফ্রিজারেটর, ট্রায়েঙ্গেল এসি এবং যেকোনো টিভি কিনে গ্রাহকরা সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্যছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও স্যামসাং স্মার্টটিভি কিনে বেঙ্গল ডিজিটাল কেবলের এইচডি ডিজিটাল ক্যাবল অথবা ডোজ ইন্টারনেটের পক্ষ থেকে গ্রাহকরা ইনস্টলেশনসহ তিন মাসের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা পুরো রমজান মাসজুড়ে সাইড বাই সাইড/ফুড শোকেস মডেলের রেফ্রিজারেটর কিনে ওভেন ফ্রি পেতে পারেন অথবা রমজানের মধ্যে পরবর্তীতে যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে নগদ ৭ হাজার টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ওয়াশিং মেশিন, ওভেন এবং টপ মাউন্ট রেফ্রিজারেটরসমূহ কিনে গ্রাহকরা বাটা গিফ্ট ভাউচার উপভোগ করতে পারবেন।

স্যামসাংয়ের অনুমোদিত স্টোরসমূহ থেকে কেনা পণ্যে এই অফারগুলো প্রযোজ্য। স্যামসাং ইলেকট্রনিক্সের অনুমোদিত ডিস্ট্রিবিউটরসমূহ হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার এবং র‌্যাংগস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: