সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষ পুলিশ সদস্যদের পুরস্কৃত করলেন সিলেটের এসপি

61818সিলেট জেলার পুলিশ সুপার, নুরে আলম মিনা দক্ষ অফিসারদের পুরস্কৃত করেছেন। একই সঙ্গে বিদায়ী পুলিশ সদস্যের সংবর্ধনাও দেয়া হয়। সোমবার সিলেট জেলা পুলিশ লাইনের শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে মাসিক কল্যাণ সভায় এ অনুষ্ঠানে সিলেট জেলার বিভিন্ন মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছেন, ওসমানীনগর থানার এএসআই মো. আতিকুল হক, এএসআই-মো: আবুল হোসেন, বিশ্বনাথ থানার এএসআই-মো: আনোয়ারুল ইসলাম, গোলাপগঞ্জ মডেল থানার এএসআই-শংকর চন্দ্র দেব, বিয়ানীবাজার থানার এএসআই-সুপ্রাংশু দে দিলু, এএসআই-সবুজ কুমার নাইডু, জকিগঞ্জ থানার এসআই-আব্দুর রাজ্জাক, কোম্পানীগঞ্জ থানার এসআই-আক্রাম হোসেন, এসআই-মোয়াজ্জেম হোসেন, এএসআই-তরিকুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার এসআই-সৈয়দ নাসির উদ্দিন, এসআই-মো: আব্দুল মান্নান, ট্রাফিক বিভাগের টিএসআই-মো: ফজলুল হক, জেলা বিশেষ শাখার এএসআই-মো: রফিকুল ইসলাম, কনস্টবল-মো: তাজুল ইসলাম। তাছাড়াও উক্ত অনুষ্ঠানে সিলেট জেলা থেকে পিআরএল-এ যাওয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ফারুক আহমদকে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার বলেন, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে। তিনি উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পূর্ণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় সিলেট জেলা পুলিশের সকল সদস্যদের ধন্যবাদ জানান। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: