সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ উপজেলাকে বাল্য বিবাহমুক্ত ঘোষণা

021478410শামিম আহমদ, বালাগঞ্জ::
সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন আহমেদ বলেন, আমাদের প্রত্যেকেরই সদইচ্ছার কারনেই বালাগঞ্জ উপজেলা বাল্য বিবাহমুক্ত ঘোষণা করতে পেরেছি। আগামীতে শিক্ষাক্ষেত্রসহ আমাদের প্রতিটি ক্ষেত্রে এ কার্যক্রম চালু রাখতে হবে।

তিনি রোববার দুপুর ২ ঘটিকায় বালাগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে বালাগঞ্জ উপজেলা বাল্য বিবাহ মুক্ত ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন।

ইউএনও এটিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইসলাম সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসাইন মোঃ হাই জকি, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আবদাল মিয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দ আলী আছগর, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম তালুকদার, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান এম এ মতিন, পশ্চিম গৌরীপুর ইউপি চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান, প্লান বাংলাদেশ আঞ্চলিক প্রকল্প কর্মকর্তা জিয়াউর রহমান, কাজী সিরাজুল হক, শুরুতে কুরআন তেলাওয়াত করেন প্রাণী সম্পদ কর্মকর্তা শরীফুল ইসলাম, গীতা পাঠ করেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের বিশ্বজিত চৌধুরী সাগর। শুরুতে নব নির্বাচিত চেয়ারম্যানরা ও সদস্যরা প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন।

পরে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পি ফকির শাহাবুদ্দিনসহ অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বালাগঞ্জ উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করে সবাইকে শপথ বাক্য পাঠ করান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: