সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার চেয়ে স্মার্ট কেউই নেই : শাহরুখ

dfdনিউজ ডেস্ক : কেবল সিনেমায় নয়, চমক লাগানো সংলাপ বড়পর্দার বাইরেও সাবলীলভাবে দিতে পারেন শাহরুখ খান। তাৎক্ষণিক দক্ষতায় চটুল আর বুদ্ধিদীপ্ত হাসিঠাট্টা করতে জুড়ি নেই তাঁর। নিজেকে নিয়ে নিজেই অবলীলায় বলেছেন, ‘আমার চেয়ে স্মার্ট কেউই নেই!’ আর এমন কায়দা করে সেটা বলা, এ কথায় দ্বিমত করারও কোনো উপায় ছিল না!

শিশুদের শিক্ষা ও বিনোদনের জন্য বিশেষ এক ‘এডুটেইনমেন্ট’ স্টেশন কিডজঅ্যানিয়াতে বার্তা সংস্থা আইএএনএসের সঙ্গে বেশ খানিকটা সময় কথা হয় শাহরুখের। শিশুদের জন্য একই সঙ্গে শিক্ষা ও বিনোদনের একটি চমৎকার স্থান হিসেবেই ‘কিডজঅ্যানিয়া’ গড়ে তোলা। এতে আবার শাহরুখের ২৬ শতাংশ মালিকানাও রয়েছে।

শাহরুখকে জিজ্ঞেস করা হয়েছিল তাঁর বড়ছেলে আরিয়ানের বিষয়ে। কিছুদিন আগে হাইস্কুলের পড়ালেখা শেষ করা আরিয়ান এখন আড্ডাফুর্তির ছবি দিয়ে সামাজিক মাধ্যমে বেশ আলোচনায় রয়েছেন। শাহরুখের কথা হলো, আরিয়ানকে দেখতে ভালোই দেখাচ্ছে; তবে শাহরুখের চেয়ে স্মার্ট মোটেও মনে হচ্ছে না। এখানে ছাড় দিতে তিনি একেবারেই নারাজ। হোক না সে আদরের ছেলে!

এর পর শাহরুখকে প্রশ্ন করা হয়েছে আরেকটু কায়দা করে, ‘আপনার ছোট ছেলে আবরামের কথা কী বলবেন? সে তো এই বয়সেই অনেক স্মার্ট।’ সেখানেও হার মানার পাত্র নন কিং খান, ‘আমার চেয়ে স্মার্ট কেউই নয়! সে আমার পরিবারের ভেতরেই হোক কিংবা বাইরে। এ কথা আমি একেবারেই সোজাসাপ্টা বলতে চাই, আমার চেয়ে চনমনে মেজাজের কেউ হতেই পারে না।’

নিজের প্রচারণাটা সব সময় কীভাবে করতে হয়, তার উদাহরণ শাহরুখের কাছ থেকে শিখতে পারেন অনেকেই!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: