সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৬০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণতন্ত্র রক্ষায় কথা বলছি, বলে যাব : ফখরুল

fffনিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। ইচ্ছাকৃতভাবে দলীয় ভিত্তিতে নির্বাচন নিয়ে এসে পুরো রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে গ্রামপর্যায়ে দলাদলির ব্যাপারটাকে নিয়ে এসেছে। গ্রামের সমাজকে ভাগ করে ফেলছে।

আজ সোমবার দুপুর ২টায় স্থগিত হওয়া ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী পয়গাম আলীর পক্ষে শহরের ছোট খোঁচাবাড়ী এলাকায় এক পথসভায় বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

এ সময় বিএনপির মহাসচিব আগামী উপনির্বাচনে বিএনপির প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বলেন, ‘আমরা গণতন্ত্র রক্ষায় কথা বলছি, কথা বলে যাব।’

ইউপি নির্বাচনে সরকারের ভূমিকার সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার গায়ের জোরে নির্বাচনী ফলাফল তাদের পক্ষে নিতে চায়। যেটা অতীতে কখনো ছিল না। জোর করে ফলাফল নিলে এ দেশের মানুষ মেনে নেবে না।

বিএনপি মহাসচিব দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনারা ভয়ভীতি করবেন না। আপনারা সত্যের পথে থাকবেন, ন্যায়ের পথে থাকবেন এবং যেটা জনগণ চায় তার পক্ষে থাকবেন।

এ সময় জেলা বিএনপির সহসভাপতি ঠাকুরগাঁওয়ের পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সাধারণ সম্পাদক তৈমুর রহমানসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

পরে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের নির্বাচনী পরবর্তী সহিংসতায় ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের দোকান ও ব্যবসাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন বিএনপি মহাসচিব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: