সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে নিলয়ের জানাযা অনুষ্ঠিত

62শাবি সংবাদদাতা :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবিপ্রবি) আবাসিক ছাত্র হল সংলগ্ন পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যাওয়া শিক্ষার্থী নিলয় মোহাম্মদ আজমের জানাযা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ড মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আমিনুল হক ভূইয়া, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, সেন্টার অব এক্সেলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মরতা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

উপাচার্য আমিনুল হক ভূইয়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। শাবির কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মতিউর রহমান জানাযার নামাজ পরিচালনা করেন।

শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার বলেন, রোববার নিলয়ের মৃত্যুর খবর তার গ্রামের বাড়িতে জানালে আজ ভোরে তার (নিলয়) ৩ জন চাচাতো ও মামাতো ভাই আসেন। তারা হলেন শাখাওয়াত হোসেন রিপন, শরীফুর রহমান ও আরিফুর রহমান। ক্যাম্পাসে জানাযা শেষে মৃত লাশ তাদের কাছে হস্তান্তর করে গ্রামের বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা করা হয়।

শাখাওয়াত হোসেন রিপন বলেন, নিলয় খুবই শান্ত-শিষ্ট ছিল। তাকে নিয়ে পরিবারের অনেক স্বপ্ন ছিল। তাকে হারিয়ে বাড়িতে স্বজনদের আহাজারীতে শোকের ছায়া নেমে এসেছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের লাশ ময়নাতদন্ত শেষে জনাযার জন্য বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়ে আসা হয়। জানাযা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচর্যের উপস্থিতিতে তার লাশ স্বজনদের হেফাজতে এ্যাম্বুলেন্স ও মাইক্রোবাসে করে তার গ্রামের বাড়ি কুমিল্লাতে পাঠানো হয়।

নিহত নিলয় মোহাম্মদ আজম কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের (শিক্ষাবর্ষ ২০১২-১৩) শিক্ষার্থী। গতকাল রবিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক ছাত্র হল সংলগ্ন পুকুরে বন্ধুর সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: