সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীর মৃত্যু শোক সইতে না পেরে মারা গেলেন স্ত্রীও

Untitled-7 copy.jpgddনিউজ ডেস্ক : স্বামীর জন্য খাবার নিয়ে দোকানে গিয়েছিলেন খোদেজা বেগম। তা খেয়েও ছিলেন স্বামী আজিজুল হক। কিন্তু সে খাবারই যে শেষ খাবার হবে তা জানতেন না কেউ। কিংবা খোদেজা বেগমও যে আর কখনো কারো জন্য খাবার নিয়ে যাবেন না তাও কি কখনো ভেবেছিলেন?

গতকাল রোববার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম সমশ্চুড়ায় স্বামী আজিজুলের (৫০) মৃত্যুর কিছুক্ষণ পরেই মারা যান স্ত্রী খোদেজা বেগম (৪০)।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফসিহুর রহমান জানান, সমশ্চুড়া বাজারে কাঠের আসবাবপত্রের ব্যবসা করতেন আজিজুল হক। প্রতিদিনের মতো গতকাল দুপুরেও বাড়ি থেকে স্বামীর জন্য খাবার নিয়ে দোকানে যান স্ত্রী খোদেজা। খাওয়ার পর প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যান আজিজুল। কিন্তু দীর্ঘক্ষণেও তিনি টয়লেট থেকে বের না হলে টয়লেটের দরজা ভেঙে আজিজুলকে অচেতন অব্স্থায় উদ্ধার করা হয়। পরে বাজারের স্থানীয় চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর।

এ কথা শুনে স্ত্রী খোদেজা বেগম চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোদেজাকে মৃত ঘোষণা করেন। আকস্মিক শোকে খোদেজাও হার্ট অ্যাটাক করে মারা গেছেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

স্বামী ও স্ত্রীর এমন মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: