সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্লু’হীন হত্যাকান্ড বাড়ছে

ru-teacher-killed_207813__0-550x367নিউজ ডেস্ক :  কুষ্টিয়ায় হোমিও চিকিৎসক মীর সানাউর রহমান হত্যার রহস্য এখনো উদঘাটন করতে পারেনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এই হত্যাকান্ডের ১৫ দিনের মাথায় আবারও একই কায়দায় খুন হয় নাটোরের খ্রিস্টান ব্যবসায়ী সুনীল গোমেজ। পুলিশ এসব হত্যাকান্ডের কূলকিনারা করতে না পারায় হতাশ আর শঙ্কায় দিন কাটছে নিহতের স্বজনদের।

কুষ্টিয়ায় মীর সানাউরের হহত্যাকান্ডে এখনো স্বাভাবিক হতে পারেননি তার স্ত্রী। তার দাবি, হত্যাকারীদের ফাঁসি। কিন্তু কাকে দেয়া হবে ফাঁসি? পুলিশী তদন্তের অগ্রগতি সম্বন্ধে এখনো কিছুই জানানো হয়নি নিহতের পরিবারকে। তদন্তে আদৌ কিছু পেয়েছে কি না তাও জানা নেই তাদের। এই মামলার তদন্ত নিয়ে এখনো কোন কথাই বলতে চায়না পুলিশ।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন বলেন, ‘তদন্ত শেষ না করা পর্যন্ত এ বিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না। তবে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে এই তদন্তটি এগিয়ে নিয়ে যাচ্ছি। এই তদন্ত শেষে মন্তব্য করা সম্ভব হবে।’

কুষ্টিয়া থেকে বড়াইগ্রমের দুরত্ব মাত্র ৬৫ কিলোমিটার। আর সানাউর রহমানে হত্যা থেকে সুনীল গোমেজের হত্যা ঘটনার ব্যবধান ১৫ দিনের। দিনের আলোতে সুনীল গোমেজকে বাড়ি লাগোয়া দোকানে খুন করা হলেও কোন প্রত্যক্ষদর্শীই মিলছে না। নাটোর অতিরিক্ত পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দীন বলেন, ‘সুনীল গোমেজে হত্যা সম্বন্ধে এখনো কোন তথ্য পাওয়া যায়নি।’ আর তারই প্রেক্ষাপটে আতঙ্ক ছেয়ে আছে সাধারণ মানুষের মনে।

এর আগে পাশের গ্রামে অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক গ্যাবরিয়াল কস্টার বাড়িতেও দুর্বৃত্তরা হামলা চালিয়েছিল। সে সময় তাকে ও তার স্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়। সূত্র: যমুনা টিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: