সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় বসে সুইজারল্যান্ডে শুটিং!

41নিউজ ডেস্ক ::
সুইজারল্যান্ডে না গিয়েও রাজধানীতে থেকেই সুইজারল্যান্ডে শুটিং করলেন শবনম ফারিয়া! ব্যাপারটা অদ্ভুত হলেও ঘটনা মিথ্যে নয়। তবে এই সুইজারল্যান্ড দেশ নয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সুইজারল্যান্ড নামের একটি জায়গা আছে, সেখানেই ‘কানামাছি’ নামের একটি নাটকের কাজ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সুইজারল্যান্ড স্থানটি নিয়ে শবনম ফারিয়া বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বেশকিছু সুন্দর জায়গায় কাজ করেছি। তবে বিশেষ করে সুইজারল্যান্ড স্থানটির কথা না বললেই নয়। জানতাম না এখানে এই নামে কোনো জায়গা আছে। শুটিংয়ের শুরুতেই সবাইকে বলতে শুনলাম, ‘আমরা এখন সুইজারল্যান্ডে যাবো।’ শুনে অবাক হয়েছিলাম। পরে জানতে পেরেছি, এখানকার একটি জায়গা একটু উঁচু থাকার কারণে অনেকটা সুইজারল্যান্ডের মতো মনে হয়। তাই এটাকে সুইজারল্যান্ড ডাকা হয়।’

‘কানামাছি’ মূলত ত্রিভুজ প্রেমের গল্প। এতে শবনম ফারিয়ার সহশিল্পী আফরান নিশো ও মিশু সাব্বির। হিমেল আশরাফের পরিচালনায় নাটকটির দৃশ্যায়ন শুরু হয়েছে গত ৪ জুন। চলবে টানা চার দিন। উত্তরার কিছু স্থানেও যাওয়া হবে।

সুইজারল্যান্ড জায়গাটিতে কাজের ব্যাপারে শবনম ফারিয়া আরও বলেন, ‘প্রচন্ড গরমের মধ্যে আমাদেরকে কাজ করতে হচ্ছে। পরিচালক অনেক ধীরে-সুস্থে কাজটি করছেন। এক-একটি টেক প্রায় ৫-৬ বার করে নেওয়া হচ্ছে। পদ্মপাড়ে কাজ করেও অনেক ভালো লেগেছে।’

শবনম ফারিয়া ঈদের আরও কিছু নাটকে কাজ করছেন। হিমেল আশরাফের আরেক নাটক ‘১৮+’ নাটকেও দেখা যাবে তাকে। এটিও রোজার ঈদে প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: