সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ত্রিশালে পিকআপ-চাপায় স্কুলশিক্ষিকাসহ নিহত ৩

Untitled-11 copyনিউজ ডেস্ক : ময়মনসিংহের ত্রিশালে পিকআপ ভ্যানের চাপায় এক স্কুলশিক্ষিকাসহ তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ সোমবার সকালে ত্রিশাল পৌর শহরের উজানপাড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি বাইসাইকেল ও দুটি ভ্যানগাড়িকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই গ্রামের খোকা মিয়া (৩৫), ত্রিশালের হদ্দেরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও উপজেলার মোক্ষপুর ইউনিয়নের জামতলী গ্রামের ফেরদৌসী আক্তার (৩২) এবং দরিরামপুর উজানপাড়া গ্রামের প্রহ্লাদ সূত্রধরের ছেলে শ্যামল সূত্রধর (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের উজানপাড়ায় বইলরগামী দুটি ভ্যানগাড়ি ও একটি বাইসাইকেলকে পেছন দিক থেকে ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন খোকা মিয়া। আহত হন ফেরদৌসী আক্তার, শ্যামল সূত্রধরসহ পাঁচজন। স্থানীয়দের সহযোগিতায় তিনজনকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান ফেরদৌসী আক্তার ও শ্যামল সূত্রধর। আহতদের মধ্যে উপজেলার বালিয়ারপাড় গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে শফিকুল ইসলামকে (৩১) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনায় আহত ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের মিলন (৩০) ও পৌর শহরের নওধার গ্রামের সোহাগকে (৪০) ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিনজন নিহত হয়েছেন। পিকআপ ভ্যানটিকে আটক করা যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: