সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফি-মুস্তাফিজদের বোলিং কোচ আকিব জাভেদ?

Untitled-5 copyখেলাধুলা ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচের পদ থেকে হিথ স্ট্রিক সরে দাঁড়িয়েছেন এই কদিন আগে। এর পর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন একজন কোচের সন্ধানে নেমে পড়ে। যোগাযোগ করে বিভিন্ন দেশে।

মাশরাফি-মুস্তাফিজদের পেস বোলিং কোচের সম্ভাব্য তালিকায় ছিল বেশ কয়েকজনের নাম। শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে ও চামিন্দা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রসাদ এবং পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ। এখন শোনা যাচ্ছে, আকিব জাভেদই হতে পারেন বাংলাদেশের পরবর্তী পেস বোলিং কোচ।

বিষয়টা নিশ্চিত না হলেও বিসিবি সভাপতি নাজমুল হাসান এমনটাই আভাস দিয়েছেন। রোববার বিকেলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘হ্যাঁ, এটা ঠিক আকিব জাভেদের সঙ্গে আমরা কথা বলছি। এ ব্যাপারে দু-একদিনের মধ্যেই আমরা নিশ্চিত করে বলতে পারব, তাঁকে পেস বোলিং কোচ হিসেবে নিতে পারছি কি না। এর বাইরে বিকল্প দু-একজনকেও ভেবে রেখেছি আমরা। তা ছাড়া একজন স্পিন বোলিং কোচও নেওয়ার চেষ্টা করছি আমরা।’

হিথ স্ট্রিক ২০১৪ সালে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পান। দুই বছরের জন্য দৈনিক ভিত্তিতে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এবার এই দায়িত্ব থেকে নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন তিনি।

এখন শোনা যাচ্ছে, ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পেতে পারেন তিনি। তাই বাংলাদেশ দলের দায়িত্ব থেকে সরে দাঁড়ান জিম্বাবুয়ের সাবেক এই পেসার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: