সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীকে খুন করে ফেসবুকে স্ট্যাটাস: ‘আমি জেলে যাচ্ছি’

56975-opআন্তর্জতিক ডেস্ক: নিজের স্ত্রীকে খুন করার পর হাত মুছে ছবি তুলল স্বামী। তারপর ল্যাপটপ খুলে সেই ছবি পোস্ট করল ফেসবুকে। নিজের হাতে খুন করা স্ত্রী-র মৃতদেহের সঙ্গে তাদের হানিমুনের ছবিও পোস্ট করে ডেরেক মেদিনা নামের সেই স্বামী। ফেসবুক পোস্টে খুনের কথা স্বীকার করে স্বামী লিখল, আমার স্ত্রীকে খুন করার আমি জেলে যাচ্ছি। সেই সঙ্গে তিনি লেখেন আমার বন্ধুরা সবাই ভাল থাকবেন। কিন্তু খুন করলেন কেন?

সেই ঘাতক স্বামী লিখেছেন, বেশ কয়েক দিন ধরেই তার স্ত্রী মানসিক নির্যাতন চালাচ্ছিল। তা সহ্য করতে না পেরেই ও খুন করলাম। আমার আর কোনও উপায় ছিল না। ফেসবুকের এমন পোস্টের পরই সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। পুলিশ এসে যখন ঘাতক স্বামী গ্রেফতার করছে। তখন সিড়ির এককোণে মায়ের মৃতদেহের পাশে বসে কাঁদছে ওদের ১০ বছরের মেয়ে।

বাচ্চা মেয়েটাই বলল, বাবা মাকে অন্তত ৮বার গুলি করে মারল, আমি গুনেছি। ফেসবুক পোস্টটি অবশ্য মুছে ফেলে হয়। মজার কথা ঘাতক স্বামী ছিলেন পেশায় একজন লেখক। ক মাস আগে যিনি লেখেন ‘সফলভাবে বিয়ে টিকার উপায়’ নামের একটি বই। এই অপরাধের জন্য যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়েছে। ঘটানাটি ঘটেছে আমেরিকার সাউথ মিয়ামিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: