সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহমুদার খুনিদের ছবি পুলিশের হাতে

indexনিউজ ডেস্ক : চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় জড়িতদের ছবি এখন পুলিশের হাতে রয়েছে বলে জানিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার ইকবাল বাহার।

আজ সোমবার সকালে সিএমপি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইকবাল বাহার বলেন, আগামীকাল মঙ্গলবারের মধ্যে এই হত্যাকাণ্ড সম্পর্কে উল্লেখযোগ্য তথ্য জানানো সম্ভব হবে।

সিএমপি কমিশনার আরো বলেন, ইসলামী ছাত্রশিবিরের একটি অংশ পর্যায়ক্রমে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সঙ্গে যোগ দিয়েছে কি না, সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। যারা আগে শিবিরের সদস্য ছিল, কিন্তু এখন জেএমবির হয়ে কাজ করছে তাদের বিষয়টি পুলিশ বিবেচনায় নিয়েছে বলেও জানান তিনি।

এ ঘটনাকে পুলিশ বাহিনী চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তাই সর্বাধিক গুরুত্ব দিয়ে সবাই কাজ করছেন বলে জানান পুলিশ কমিশনার।

বাবুল আক্তার চট্টগ্রাম গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপকমিশনার হিসেবে দায়িত্ব পালনের সময় নগরীতে সিসি ক্যামেরা বসিয়েছিলেন। সেগুলোর কী অবস্থা—তা জানতে চাইলে সিএমপি কমিশনার বলেন, সে সময় স্থাপিত ১৩৯টি সিসি ক্যামেরার মধ্যে এখন কার্যকর আছে মাত্র ১৩টি। বিলবোর্ড উচ্ছেদের সময় বিচ্ছিন্ন ক্যামেরা নতুন করে সংযোজনের কাজ চলছে বলেও জানান তিনি।

গতকাল গভীর রাতে নগরীর বাদুরতলা এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সময় ব্যবহার করা মোটরসাইকেলটি জব্দ করার কথাও এ সময় উল্লেখ করেন ইকবাল বাহার। মোটরসাইকেলটি কার, এটি ভাড়ায় ব্যবহার হয়েছে কি না—এসব বিষয়ে বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে বলে জানান তিনি। তবে যথাযথ সাক্ষ্য-প্রমাণ ছাড়া কাউকে দোষারোপ করা হবে না বলেও মন্তব্য করেন সিএমপি কমিশনার।

গতকাল সকাল পৌনে ৭টার দিকে চট্টগ্রামের ব্যস্ততম এলাকা জিইসি মোড়ে ছুরিকাঘাতের পর গুলি করে হত্যা করা হয় চৌকস পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে। এ সময় পাশেই ছিল তাঁদের ছেলে মাহির। তাকে স্কুলবাসে তুলে দিতেই বাসা থেকে বের হয়েছিলেন মাহমুদা। সূত্র-এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: