সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর মিছিলে হামলা, স্কুলছাত্র নিহত

12হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের চুনারুঘাটের ৬নং সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসানের বিজয় মিছিলে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় মনির হোসেন (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় এলাকায় বিজিবি মোতায়ন করা হয়েছে।

এ সময় চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসানসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। সংঘর্ষে টমটম, সিএনজি অটোরিকশা ও মিনি ট্রাকসহ প্রায় ২০টি যানবাহন ভাংচুর করা হয় রবিবার রাত ৯টার দিকে এ সংঘর্ষ হয় আহতদের উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

চুনারুঘাট থানার ওসি র্নিমলেন্দু জানান, চুনারুঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়নের বিএনপি মনোনিত নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান তার সমর্থকরা বিজয় মিছিল নিয়ে রামশ্রী গ্রামে মতবিনিময় সভা করতে যান। পথিমধ্যে রামশ্রি-করিমপুর সড়কে পৌঁছামাত্র আওয়ামী লীগের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নোমান চৌধুরী ও তার সমর্থকরা সংঘর্ষ ঘটে। সংঘর্ষে সড়কের উভয়পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সৈয়দ লিয়াকত হাসান আত্মরক্ষার্থে পার্শ্ববর্তী বাড়িতে গিয়ে চুনারুঘাট থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

সংঘর্ষে লিয়াকত হাসানসহ ৩০জন আহত হয় এবং প্রায় ২০টি যানবাহন ভাঙচুর করা হয়। গুরুতর আহত অবস্থায় উপজেলার নরপতি গ্রামের আরজু মিয়ার পুত্র ও শ্রীরুকুটা উচ্চ বিদ্যালয়ের ছাত্র মনির হোসেন (১৫)কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে রাত ১০টার দিকে সে মারা যায়।

এদিকে মনিরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের লোকজন রাস্তায় নেমে আসে খুনিদের গ্রেফতারের দাবিতে অবরোধ সৃষ্টি করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: