সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমেডিয়ান অভিনেতা রাজপালের ১০ দিনের জেল

7বিনোদন ডেস্ক :: বলিউডের সিনেমায় সবচেয়ে সফল কমেডিয়ান হিসেবে যাদের নাম সর্বাগ্রে নেয়া হয় তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অভিনেতা রাজপাল যাদব। অভিনয় বাচন, ভঙ্গি আর রস মিশ্রিত কথার জালে হাজারো দর্শককে হাসানোর কায়দা কানুন জানলেও এবার ছলচাতুর্যতার কারণে ফেঁসে গেলেন তিনি! দিল্লীর উচ্চ আদালতের নির্দেশে মোট দশ দিনের কারাদণ্ড ভোগ করতে হবে তাকে।

বর্ষিয়ান এই কমেডি অভিনেতাকে ছলচাতুরীর জন্য আবারও ভোগ করতে হচ্ছে কারাদণ্ড! এরইমধ্যে একটি মামলায় চার দিনের কারাদণ্ড ভোগও করে ফেলেছেন তিনি। এবার সেই মামলায় আরো ছয়দিনের কারাদণ্ড ভোগের নির্দেশনা দিয়েছে উচ্চ আদালত।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদে জানা যায়, ২০১০ সালে এমজি আগারওয়াল নামের এক ব্যবসায়ির কাছ থেকে সিনেমা নির্মাণের জন্য ৫কোটি টাকা নিয়ে ছিলেন। কিন্তু কথামত সেই টাকা ফেরত না দেয়ার কারণে ২০১৩ সালে রাজপাল যাদবের বিরুদ্ধে মামলা করেন তিনি। ওই মামলাতেই কথামতো ঠিক সময়ে টাকা শোধ না করায় মোট ১০ দিনের কারাদণ্ড দেয় আদালত। আদালতের এমন নির্দেশে সন্তুষ্ঠ না থাকায় ওই রায়ের বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে আবেদন করেছিলেন রাজপাল। যদিও তাকে চার দিন জেলবাস করতেই হয়।

এরপর সব ঝামেলা চুকে গেলেও আবারও সেই মামলাটি চালু হয়েছে। গত শুক্রবার উচ্চ আদালত সব হলফ নামা ঘেটে দেখেন রাজপাল এই মামলায় প্রচুর মিথ্যেমিথ্যি স্বাক্ষ্য জমা করেছিলেন। আর এতেই ক্ষুব্ধ হয় উচ্চ আদালত। আর তাই রাজপালের বিরুদ্ধে আরো ছয় দিন জেলবাসের নির্দেশ দেয় আদালত। নির্দেশে আগামি ১৫ জুলাইয়ের মধ্যে আত্মমর্পনের কথাও জানানো হয়। এরমধ্যে ধরা না দিলে তার বিুরদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির কথাও বলেন দিল্লীর হাইকোর্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: