সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বউমা তাকে বাবার মতোই ভালবাসতেন’

2016_06_05_17_37_45_nuSW5fhFIY5AmA5jC9ftAyC4ubYzL5_originalনিউজ ডেস্ক: চট্টগ্রামে সন্ত্রাসী হামলায় রোববার সকালে নিহত হয়েছেন মাগুরার কৃতি সন্তান পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুন মিতু। পুত্রবধূ হত্যাকাণ্ডের খবরে শোকের কান্না আর হাহাকার নেমে এসেছে মাগুরা শহরের কাউন্সিলপাড়ার বাড়িতে।
মিতুর শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা আব্দুল ওদুদ আর শাশুড়ি শাহিদা বেগম কান্নায় ভেঙে পড়ছেন।
আব্দুল ওদুদ কান্না জড়িত কণ্ঠে বলেন, বউমা মিতু তাকে বাবার মতোই ভালবাসতেন। চট্টগ্রামে তার বাসায় বেড়াতে গেলে সে তাকে বাড়িতে আসতে দিতে চাইতো না। সব সময় নিজ মেয়ের মতই তাকে যত্ন করতো।
সাবেক এই পুলিশ কর্মকর্তা প্রশ্ন রেখে বলেন, ‘বৃদ্ধ বয়সে আজ আমার লাশ সন্তানদের নেয়ার কথা। সেখানে আমি কীভাবে আমার সন্তানের লাশ কাঁধে নেব?’ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দ্রুত শাস্তির ব্যবস্থা করতে সরকারের কাছে দাবি জানান তিনি।
মিতুর শাশুড়ি শাহিদা বেগম জানান, পুত্রবধূ হলেও মিতু তাদের নিজের বাবা-মায়ের মতো যত্ন করতো। রমজান উপলক্ষে এলাকার মানুষকে বিলি করার জন্য গতকালই (শনিবার) পুত্রবধূর পাঠানো চিনি, তেল, সেমাইসহ কাপড়-চোপড় হাতে পেয়েছেন। আত্মীয়-স্বজনসহ এলাকার মানুষকে মিতু নিজের পরিবারের সদস্যের মতোই ভালোবাসতেন। এবারের ঈদে সবাই মিলে একত্রে ঈদ করার কথা ছিল। সন্ত্রাসীদের এমন নির্মম হত্যাকাণ্ডে তার পরিবারের সব সুখ চলে গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: