সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর বিভিন্ন মসজিদে বিশুদ্ধ পানি সরবরাহ করবে রোটারি সিলেট সাউথ

06264309-19bd-403f-bccb-8091de1403b1পবিত্র রমজান মাসে মুসল্লিরাযাতে বিশুদ্ধ পানি পান করতে পারেন সেই জন্য প্রতি বছরের ন্যায় এবারও এগিয়ে এসেছে রোটারী ক্লাব অব সিলেট সাউথ। ক্লাবের উদ্যেগে সিলেট নগরীর ২০টি মসজিদে মাসব্যাপী বিশুদ্ধ পানি সরবরাহ করা হবে। রোববার নগরীর শেখঘাঠে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান জামালউদ্দিন আহমদ এর সভাপত্বিতে ও ক্লাব সেক্রেটারী মো: রাজিব আহসান এর পরিচালনায় প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন রোটারী জোন ৩২৮২ এর ডেপুটি সেক্রেটারী মতিউর রহমান পিএইচ এফ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইপিপি রোটারিয়ান প্রফেসর জয়ন্ত দাস, পিপি আব্দুল মালিক সুজন, অন্যানোদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাব এর ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার,পিপি রোটারিয়ান বদরুজ্জামান, রোটারিয়ান জুবায়ের আহমদ, রোটারিয়ান দিদার ইবনে তাহের লস্কর, রোটারিয়ান আশরাফ হক, রোটারিয়ান আতিকুর রহমান চৌধুরী প্রমুখ। বিশুদ্ধ পানি সরবরাহ কার্যক্রম উদ্বোধন কালে বক্তারা বলেন, সুস্থভাবে বেঁচে থাকতে বিশুদ্ধ পানির বিকল্প নেই। তাই প্রতিদিন প্রতিমূহুর্ত নিজেদের সুস্থতার জন্য পর্যাপ্ত পানি পান করতে হয়।

নগরীর বিভিন্ন মসজিদের মুসল্লিরা যেন পবিত্র রমজান মাসে বিশুদ্ধ পানি পান করতে পারে সেই জন্য রোটারীক্লাব সিলেট সাউথ এর উদ্যোগ নিয়েছে। দীর্ঘ দেড়যুগ ধরে এই কার্যক্রম চালিয়ে আসছে।

বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: