সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্তরায় কর্নেলের মাকে গলা কেটে হত্যা

index-3নিউজ ডেস্ক : সেনাবাহিনীতে কর্মরত খালেদ বিন ইউসুফ নামে এক কর্নেলের মা মনোয়ারা সুলতানাকে (৬৪) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৪ জুন) রাতে রাজধানীর উত্তরার নিজ বাসায় তাকে হত্যা করা হয়। রাত ৩টার দিকে উত্তরা (পশ্চিম) থানা পুলিশ লাশ উদ্ধার করে।

রবিবার (৫ জুন ) সকাল ১১টার দিকে তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

খালেদ বিন ইউসুফ চিটাগং ক্যান্টমেন্টে কর্মরত। নিহত মনোয়ারা মৃত ডা. আবু মোহাম্মদ ইউসুফের স্ত্রী। তিনি উত্তরা ৯ নম্বর সেক্টরের ১ নম্বর রোডের ৫তলা বিশিষ্ট ১১ নম্বর বাড়ির ২য় তলায় একা থাকতেন। ৩ ছেলের মধ্যে বড় ছেলে ইকবাল ইবনে ইউসুফ অস্ট্রেলিয়ায় ও ছোট ছেলে আরমান ইবনে ইউসুফ আমেরিকায় থাকে।

শনিবার রাতে মনোয়ারা বেগমের সাড়া না পেয়ে বিল্ডিংয়ের নিচ তলার ভাড়াটিয়া তার ছেলেকর্নেল খালেদ ইবনে ইউসুফকে ফোন করে জানান। তিনি থানা পুলিশকে অবহিত করলে তারা বাসার দরজা ভেঙ্গে মনোয়ারা বেগমের লাশ উদ্ধার করে।

উত্তরা (পশ্চিম) থানার উপ-পরিদর্শক মো. মামুন মিয়া জানান, নিহতের গলা কাটা ছিল। এ ছাড়া থুতনি ও গালে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। বাসার ড্রইং রুমে সোফাসেটে হোলানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের ভাই মির্জা আজম বেগ বলেন, মনোয়ারা বেগমের সঙ্গে একজন কাজের বুয়া থাকতো। গত ৩-৪ দিন ধরে সে অনুপস্থিত ছিল। তার অনুপস্থিতিতে ওই বিল্ডিংয়ের ৪তলার এক ভাড়াটিয়া তাকে খাবার দিত।

সে ভাড়াটিয়া নিজে অথবা কারও সহায়তায় খাবারের সঙ্গে বিষ মিশিয়ে ও জবাই করে মনোয়ারাকে হত্যা করতে পারে বলে ধারণা করেন তিনি। কারণ হিসাবে বলেন, মনোয়ারা বেগম দীর্ঘদিন ধরে তার স্বামীর সঙ্গে সৌদি আরবে ছিলেন। সেখানে থাকা অবস্থায় অনেক স্বর্ণালংকার কিনেছেন তিনি। মসজিদ বানানোর জন্য গত কয়েক বছর ধরে তিনি আরও স্বর্ণ জমাচ্ছিলেন। এ পর্যন্ত প্রায় ১০০ ভরি স্বর্ণ জমিয়েছেন তিনি। ৪তলার ওই ভাড়াটিয়া স্বর্ণের বিষয়টি জানতে পেরে তাকে হত্যা করতে পারে। হত্যার পর স্বর্ণের জন্য বাসার বিভিন্ন জায়গায় তল্লাশি চালানোর আলামত পাওয়া গেছে। কিন্তু তারা কোনো স্বর্ণ পায়নি। এগুলো ব্যাংকের ভল্টে রাখা হয়েছে।

ঘটনায় জড়িত সন্দেহে বিল্ডিংয়ের ৫ ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: