সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটি বধু মাহির জন্য অরিজিৎ সিংয়ের তিনদিন

37বিনোদন ডেস্ক : মাসখানেক আগেই গানটির রেকর্ডিং হওয়ার কথা ছিলো। কিন্তু অরিজিৎ সিংয়ে ব্যস্ততায় ব্যাটে-বলে মিলেনি সিডিউল। অবশেষে ব্যস্ততাকে পাশা কাটিয়ে যোগ দিলেন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার গানের রেকর্ডিংয়ে। মুম্বাইয়ের একটি স্টুডিওতে ‘টুপটাপ চুপচাপ শিরোনামে গানটির রেকর্ডিং শেষ করেছেন আজ।

বলিউড কিংবা কলকাতার সিনেমার বদৌলতে বাংলাদেশীদের কাছে তুমুল জনপ্রিয় তিনি। তবে এবার বাংলাদেশী কোন সিনেমায় গাইলেন তিনি। সেকারণেই তার আয়োজনটাও যেন একটু বেশি। বাংলাদেশী ভক্তদের ভালো কিছু দিতে তার চেষ্টাটাও ছিলো চোখে পড়ার মতো।

যেমনটি জানালেন ছবিটির নির্মাতা, ‘অরিজিৎ সিং নরমালি কোন গান একদিনেই রেকর্ডিং করেন। কিন্তু এই গানটিতে তিনি তিনদিন সময় দিয়েছেন। লাস্ট তিনদিন প্রচুর খেটেছেন। গানটি একটা স্কেলে নয়, তিনটা স্কেলে। সেকারণেই বেশ সময় নিয়ে কাজটা করেছেন তিনি।’

নির্মাতা আরও জানালেন, ‘তিনটা পার্টে ভাগ করা হয়েছে গানটি। ইতিমধ্যেই গানের একটি অংশের ভিডিও শ্যুট করা হয়েছে মালয়েশিয়ায়। গানের সুরে ঠোঁট মিলিয়েছেন আরিফিন শুভ ও মাহি।’

সাকুল্যে তিনটি গান থাকছে ছবিটিতে। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন অদিত ও ডিজে রাহাত। ইতিমধ্যে ছবিটির ৭০% অংশের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। চলছে এডিটিং। বাকি দৃশ্যগুলোর শুটিং আপাতত বন্ধ আছে। বৃষ্টির মৌসুম শেষ হলেই ফের শুরু। চলতি বছরের মধ্যেই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে নির্মাতার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: