সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মপাশা উপজেলার ১০ ইউনিয়নে ৪ বিদ্রোহী ও ১ বিএনপি প্রার্থী বিজয়ী

0000000000000178আল-হেলাল,সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ১০ ইউনিয়নে শান্তিপূর্ন নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহনের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট গ্রহনকালে কোথায়ও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রার্থীদের এজেন্ট ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের পর্যবেক্ষকদের রিপোর্ট অনুযায়ী জানা যায়,উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে আওয়ামীলীগের ফরাজ আহমদ, ধর্মপাশা সদর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সেলিম আহমেদ (ঘোড়া), রাজাপুর দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আমানুর রেজা (ুচশমা) ,জয়শ্রী ইউনিয়নে আওয়ামীলীগের সঞ্জয় রায় (নৌকা), সেলবরষ ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নূর হোসেন (ঘোড়া), চামারদানী ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জাকিরুল আজাদ (আনারস),বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে আজিম মাহমুদ চৌধুরী (নৌকা),পাইকুরাটি ইউনিয়নে ফেরদৌসুর রহমান (নৌকা) মধ্যনগর সদর ইউনিয়নে আওয়ামীলীগের প্রবীর বিজয় তালুকদার (নৌকা), বংশীকুন্ডা উত্তর ইউনিয়নে বিএনপির বিল্লাল হোসেন (ধানের শীষ) নির্বাচিত হয়েছেন। বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থীকে যোগাযোগী ও ষড়যন্ত্রমূলকভাবে জয়ী ঘোষনা করা হয়েছে।

বাস্তবে জনতার রায়ে এই ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান (ঘোড়া) নির্বাচিত হয়েছেন বলে এলাকাবাসী চ্যালেঞ্জ করেন। বিজয়ী বিদ্রোহী ও দলীয় প্রার্থীদের সকলেই বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেন গুপ্ত এমপির সক্রিয় অনুসারী বলে জানা যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: