সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীতে ভাইস চেয়ারম্যান মনির গ্রেফতার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পাল্টাপাল্টি মানববন্ধন

8বিশেষ প্রতিনিধি: জুড়ী টিএন খানম একাডেমি ডিগ্রী কলেজের প্রাক্তন ছাত্রী ধর্ষন চেষ্টা মামলার আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনির গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ৪জুন শনিবার দুপুরে কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে। অপরদিকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জুড়ীবাসীর ব্যানারে সন্ধ্যায় বিজিবি ক্যাম্প প্রাঙ্গনে পাল্টা মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে জনৈক কলেজ ছাত্রীর শ্লীলতাহানী ও ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনির বিরুদ্ধে থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা হয়।
জুড়ী নিউ মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী নাসির উদ্দিন, শাহান আহমদ, এনামুল হক, রহিম উদ্দিন, আলমগীর হোসেন, খালেদ মাসুদ, রিংকি দাস, শাহিদা আক্তার, রেখা রাণী দাস, ইকবাল ভুইয়া উজ্জল প্রমূখ।
এদিকে জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনির বিরুদ্ধে থানায় রুজু করা মামলা প্রত্যাহারের দাবীতে শনিবার সন্ধ্যায় পাল্টা মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে। জুড়ী উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনির বিরুদ্ধে রুজু করা মামলাটি মিথ্যা ও চক্রান্তমূলক দাবী করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবী জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: