সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘরের দেয়ালে রঙ করাতে গিয়ে যা পেলেন পরীমনি…!

24_54610বিনোদন ডেস্ক:
নায়িকা পরীমনির নতুন বাসায় গতকাল সকালে ৯টি তাবিজ পাওয়া গেছে বলে জানিয়েছেন তিনি। ঘরের দেয়ালে রঙ করাতে গিয়ে ফার্নিচার সরালে এসব চোখে পড়ে তার।

পরীমনি এ প্রসঙ্গে বলেন, লাল কালি দিয়ে লেখা ৯টি তাবিজ খুঁজে পেলাম। প্রথমে দেখার পর অনেকক্ষণ হাসাহাসি করলেও বিষয়টি নিয়ে বেশ চিন্তা করছি। যারাই করে থাকুক, এটা কিন্তু অপরাধমূলক কাজ। এদিকে পরীমনি ক্রমশ ব্যস্ত হয়ে উঠছেন ঢাকার চলচ্চিত্রে। তার অভিনয়ে এ পর্যন্ত বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে। আর এসব ছবির শুটিং দেশের বিভিন্ন লোকেশনেই হয়েছে।

এবারই প্রথম যৌথ প্রযোজনার ছবিতে কাজ করছেন তিনি। আর সেই সূত্রে প্রথমবারের মতো দেশের বাইরে শুটিং করবেন। দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় বড় বাজেটের এ ছবির নাম ‘রক্ত’। এ ছবির কাজে গতকাল সন্ধ্যা ৭টার ফ্লাইটে ভারতে গেছেন তিনি। যাওয়ার আগে এ প্রসঙ্গে তিনি মানবজমিনকে বলেন, প্রথমবার লম্বা সময়ের জন্য ছবির শুটিংয়ে দেশের বাইরে যাচ্ছি। ‘রক্ত’ ছবির কাজ হবে দার্জিলিংয়ে।

এ ছবির জন্য বেশ ভালো প্রস্তুতি নিতে হয়েছে। মার্শাল আর্র্টও শিখতে হয়েছে আমাকে। টানা এক মাসের বেশি সময় কাজ হবে। ঈদ ঢাকায় করতে পারবো কিনা তাও বলতে পারছি না। আশা করছি ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো। ‘রক্ত’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করবেন নবাগত রোশন রিক্ত।

এদিকে, পরীমনি অভিনীত বেশ কিছু ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এর মধ্যে রয়েছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’, শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: