সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূর্ণিমার গাউন পছন্দ করে দিলেন এরশাদ

full_232008984_1465057721বিনোদন ডেস্ক: নগরীর ষোলশহরে একটি ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন চট্টগ্রামের মেয়ে জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় পূর্ণিমা বলেন, আমি এমনিতেই গুছিয়ে কথা বলতে পারিনা। এর মধ্যে আবার সাবেক রাষ্ট্রপতির সামনে বক্তৃতা দেওয়া আমার জন্য রীতিমতো ভয়ঙ্কর ব্যাপার।

তবে যে মানুষটির সামনে বক্তৃতা দেওয়া তার জন্য ভয়ঙ্কর ব্যাপার বলেছেন পূর্ণিমা, সেই মানুষ সাবেক রাষ্ট্রপতি এরশাদই পূর্ণিমার জন্য ওই ফ্যাশন হাউজ থেকে একটি পোশাক পছন্দ করে দিয়েছেন। সেটি গ্রহণও করেছেন পূর্ণিমা।

শনিবার বিকেলে নরগীর ষোলশহরে এসএ ওয়ার্ল্ড হাউসের সামনে এসএ গ্রুপের নতুন প্রতিষ্ঠান এসএ ওয়ার্ল্ড ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে শোরুম পরিদর্শনে যান এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, ফেরদৌস, পূর্ণিমা ও সোলায়মান আলম শেঠ।

চতুর্থ তলায় নারীদের কাপড়ের সংগ্রহ দেখেন এরশাদ। বিক্রয়কর্মীরা পূর্ণিমাকে একটি গাউন উপহার দিতে চাইলে এরশাদ দেখাতে বলেন।

এসময় তারা নেভি ব্লু ও গোল্ডেন কালারের কাপড়ের সংমিশ্রনে তৈরি একটি গাউন দেখান। এরশাদ সেটি পছন্দ করে পূর্ণিমাকে নিতে বলেন। বিক্রয় প্রতিনিধিরা একই ডিজাইনের আরও কাপড় দেখাতে চাইলে এরশাদ বলেন, আর লাগবে না। এটাই মানাবে ওকে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, এসএ গ্রুপের চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা বক্তব্য রাখেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: