সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এটাকে কি নির্বাচন বলবেন, এরশাদের প্রশ্ন

53নিউজ ডেস্ক : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ‘নির্বাচন’ বলা যাবে কিনা তা জনগণের কাছে জানতে চেয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
শনিবার বিকালে নগরীর ষোলশহরে এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘নির্বাচন তো শেষ তাই না? আপনারা এটাকে কি নির্বাচন বলবেন? আমরা তো স্বৈরাচার ছিলাম। স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ মারি নাই, স্বৈরাচার ছিলাম এজন্য মানুষ গুম করি নাই। এখন মানুষের মধ্যে নিরাপত্তার অভাব।’
তিনি আরো বলেন, কে কখন গুম হয়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লার কাছে দোয়া চাই এই শুভদিনে। আমাদের আল্লাহ সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি।
এসএ গ্র“পের এসএ ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক এই রাষ্ট্রপতি।
এরশাদ বলেন, আমি বার আউলিয়ার এই পূন্যভূমি চট্টগ্রামমে ভালবাসি। তাই ক্ষমতায় থাকার সময় এখানকার উন্নয়নে অনেক কাজ করেছি। আপনাদের সামনে জমিয়াতুল ফালাহ মসজিদটি দাঁড়িয়ে আছে। এটা সেনাবাহিনীর জমি ছিল। আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় জমি দিয়ে মসজিদটি করেছি। এটি এখনো পূর্ণাঙ্গ হয়নি। আমি চলে যাওয়ার পর এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব।
তিনি আরো বলেন, দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে যাতায়াত সুবিধার জন্য কর্ণফুলীতে সেতু নির্মাণ করেছিলাম। ২৫ বছর চলেছিল। এখন নতুন সেতু হয়েছে। আমি সেটি এখনো ভুলিনি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্র“পের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমাসহ প্রমুখ বক্তব্য রাখেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: