সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

0350aac2-09a8-4282-9e25-3d52e43880e4সদর দক্ষিণ সুরমা উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে খালেদা জিয়া ও তারেক রহমান এর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার এবং এডভোকেট সামসুজ্জামান জামান এর বাসায় অগ্নি সংযোগ ও লুটপাটকারীদের গ্রেফতারের দাবীতে এক প্রতিবাদ শুক্রবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি, জেলা বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামাল।

সিলেট মহানগর বিএনপির নেতা ও দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল হাসান জুয়েল এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সোহেল, আব্দুস শহীদ, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইউনুছ আলী, জেলা জাসাস এর যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সাংস্কৃতিক সম্পাদক সেলিম রানা, সহ কৃষি সম্পাদক কামরুল ইসলাম নেছার, বিএনপি নেতা আব্দুল মালিক ওমর।

স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, দেওয়ান নিজাম খান ও ছাত্রদল নেতা ইমরানুল ইসলাম জাসিম এর যৌথ পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রায়হাদ বকস রাক্কু, নুরুল ইসলাম রুহেল, দেলওয়ার হোসেন রানা, আব্দাল আহমদ, মফিজুর রহমান জুবেদ, আজিজ খান সজিব, এমদাদ বকস, আব্দুল কাইয়ুম, নুরুল ইসলাম পিন্টু, আবু মুসা, নুরুল আমীন, আবুল বাশার, কামাল হোসেন, জিহান আহমদ হারুন, মনিরুজ্জামান মিজান, তোফায়েল আহমদ তুহিন, তারেক আহমদ, এস.এম ফখরুল ইসলাম, সুজন আহমদ, শেখ জাকির হোসেন, এস.কে শাহীন, সালাহ উদ্দিন, ইকবাল হোসেন, জুবের আহমদ, জয়নুল, আবুল কালাম, তানিমুল ইসলাম, রাসেল, আলম, তাজুল, সাজু, ইসলাম, ইকবাল, সালাহ উদ্দিন, জাহেদ, রিপন, জুফায়েল, নাঈম, সুমিত দে, শেখ সাজু, শেখ শামস, সামছুল, খায়ের, জাহিদুর, আমির, শাহরিয়ার, নাছির, মারজান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য আব্দুল আহাদ খান জামাল বলেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। অবৈধ শেখ হাসিনার সরকারের ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় বসে বিএনপির জনপ্রিয়তাকে ধ্বংস করতে সরকারের পেটুয়া বাহিনী দিয়ে এডভোকেট সামসুজ্জামান জামান এর বাসায় অগ্নি সংযোগ ও লুঠপাট করেছে। ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলা-মামলা ও নির্যাতন করে জাতীয়তাবাদী শক্তিকে দমন করা যাবে না। জিয়াউর রহমানের আদর্শকে লালন করে বিএনপি নেতাকর্মীরা এগিয়ে যাবে। তিনি অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।
সভা শেষে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: