সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯ ঘন্টা বন্ধ থাকার পর ঢাকা-চট্টগ্রামের সাথে সিলেটের রেল যোগাযোগ শুরু

1459998205ডেইলি সিলেট ডেস্ক:
টানা ৯ ঘন্টা বন্ধ থাকার পর ঢাকা-চট্টগ্রামের সাথে সিলেটের রেল যোগাযোগ শুরু হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টায় সিলেটগামী পারাবত এক্সপ্রেস শ্রীমঙ্গল থেকে যাত্রার মধ্যে দিয়ে রেল যোগাযোগ পুন:স্থাপিত হয়।

শ্রীমঙ্গল রেলস্টেশনের স্টেশন মাস্টার(গ্রেড-১) মো. জাহাঙ্গীর আলম জানান, আজ ভোররাত ৩টায় শ্রীমঙ্গলের কাছে বৃষ্টি ও প্রবল স্রোতের কারণে ২৫১/৬-৭ রেল কিলোমিটারে ১৫৭ নম্বর সেতুটি দেবে গেলে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। তাৎক্ষনিক খবর পেয়ে সিনিয়র উপসহকারী প্রকৌশলী (পথ)সহ রেলকর্মীরা ঘটনাস্থলে পৌছে মেরামত কাজ শুরু করেন। দীর্ঘ ৯ ঘন্টা সংস্কার কাজের পর আজ দুপুর ১২ টায় সিলেটের সাথে ঢাকা-চট্টগ্রামের রেল যোগাযোগ শুরু হয়।

রেলসূত্র জানায়, এ ঘটনায় গতকাল রাতে সিলেটগামী আন্ত:নগর উদয়ন এক্সপ্রেস ট্রেন শায়েস্তাগঞ্জ স্টেশনে ৮ ঘন্টা এবং উপবন এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল স্টেশনে ৭ ঘন্টা আটকে ছিল। এদিকে আজ সকালে সিলেট থেকে ছেড়ে আসা আন্ত:নগর কালনি এক্সপ্রেস ট্রেন ভানুগাছ স্টেশনে আটকা পড়ে। ফলে যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হয়।

অপর দিকে শ্রীমঙ্গলে আটকা পড়া উপবন এক্সপ্রেস ট্রেন সিলেট না যেতে পেরে শ্রীমঙ্গল স্টেশন থেকে আজ সকালে নির্ধারিত সময়ে জয়ন্তিকা এক্সপ্রেস নাম ধারণ করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। প্রসঙ্গত: গত ৪ মাসে এই সেতুটিতে তৃতীয় বারের মতো ধসের ঘটনা ঘটে এবং প্রতিবারই ঢাকা-চট্টগ্রামের সাথে রেল যোগাযোগ বন্ধ থাকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: