সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্ডার গার্ড স্কুল এন্ড কলেজ-এর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

45d02346-e99d-4092-8736-b93c781b800cবিজিবি সিলেট সেক্টর কমান্ডার লে. কর্ণেল মোঃ শাহ আলম চৌধুরী পিএসসি বলেছেন, জীবনের যে কোন পর্যায়ে পৌছতে হলে লক্ষ্য থাকতে হবে। লক্ষ্য মোতাবেক পরিকল্পনা নিয়ে নিরলসভাবে কাজ করতে হবে। কেউ যদি কোন কিছু হৃদয় দিয়ে প্রত্যাশা করে তখন সেটা তার জন্য সহজ হয়ে যায়। জীবনে যে যা হতে চাও তা হতে চেষ্টা করতে হবে। নিজেরা কি হতে চাও তা নিজেকেই সিদ্ধান্ত নিতে হবে। জীবনে অনেক বড় কিছু করতে হলে প্রত্যেকটা দিনকে কাজে লাগাতে হবে। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ-এর এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শনিবার নগরীর আখালিয়াস্থ বিজিবি সিলেট সদর দপ্তরে অবস্থিত বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শুধুমাত্র এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ পেলেই সবকিছু নয়। এটি অনেক বুদ্ধি করেও পাওয়া যায়। এজন্য বছরের ১ম দিন থেকে পাঠের সবকিছু জানতে হবে। কান ধরনের খারাপ চিন্তা মনে স্থান দেয়া যাবেনা। কেননা একটা খারাপ কাজ মানুষের সকল ভালো কাজকে ধ্বংশ করে দিতে পারে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষ মোঃ ফয়জুল হকের সভাপতিত্বে ও প্রভাষক জনি তালুকদার এবং সহকারী শিক্ষিকা সুমা দত্তের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিজিবি সিলেট সেক্টরের (এ্যাকটিং জিটু) মোঃ নূরুল ইসলাম ফকির ও সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন উম্মে কুলসুম কুসুম, মোঃ মোসলেহ উদ্দিন মোনায়িম, অভিবাবকদের মধ্যে বক্তব্য রাখেন নাদিরা সুলতানা, নিতিশ চন্দ্র দাশ, ড. মোতাহার হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজের ধর্মীয় শিক্ষক মোঃ ফরিদ আহমদ ও পবিত্র গীতা থেকে পাঠ করেন প্রভাষক নিখিল চন্দ্র পাল।

সভাপতির বক্তব্যে কলেজ-এর অধ্যক্ষ মোঃ ফয়জুল হক বলেন, শিক্ষার্থীদেরকে তাদের ভালো রেজাল্টকে ধরে রাখতে হবে। এই রেজাল্টের উপর ভিত্তি করে জীবনের লক্ষ্য স্থির করতে হবে। শিক্ষাজীবনকে উজ্জল করতে সবকিছুর পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের অবদান অপরিসীম। শিক্ষার্থীরা অনেকে কস্ট করে জিপিএ ফাইভ পায়। এর পিছনে শিক্ষা প্রতিষ্ঠান অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। নিজেদেরকে স্বপ্নের আকাশে উড়ার অন্যতম প্রতিষ্ঠান হতে পারে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। একটি সুন্দর ও সুশৃংখল প্রতিষ্ঠান।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: