সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ ধাপে ৩, সবমিলিয়ে প্রাণহানি ১১০

36নিউজ ডেস্ক :: ইউনিয়ন পরিষদের ষষ্ঠ ও শেষ ধাপের নির্বাচনেও ছাত্রলীগ নেতাসহ প্রাণ গেল ৩ জনের। শনিবার ভোট চলাকালে ময়মনসিংহের গফরগাঁও, ফেনীর সোনগাজী আর ও নোয়াখালী সদরে নির্বাচনী সহিংসতায় এসব মৃত্যুর ঘটনা ঘটে। এ নিয়ে ছয় ধাপে শেষ হওয়া ইউপি নির্বাচনে সহিংসতায় নিহতের সংখা বেড়ে দাঁড়ালো ১১০ জনে। প্রতিনিধিদের পাঠানো তথ্য-

ময়মনসিংহ: গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নে দুই মেম্বার প্রার্থী মোশাররফ হোসেন ও আব্দুল করিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে শাজাহান (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। আহত হয়েছে আরো অন্তত ৫ জন। বিকেল ৩টার দিকে সালটিয়ার বড়পুখুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জোর করে ব্যালট পেপারে সিল মারা নিয়ে দুই মেম্বার প্রার্থীর মধ্যে এ সংঘর্ষ হয়।

ফেনী: সকাল ১০টার দিকে সোনাগাজীর চর চান্দিয়া ইউনিয়নে চরভৈরব হাজী তোফায়েল আহমেদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গোলাগুলি হয়। ভোটকেন্দ্র দখল করা নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির গোলাগুলিতে নুর হোসেন শিপন নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। আহত হয় আরো অন্তত ৯ জন। আওয়ামী লীগ প্রার্থী মোশারফ হোসেন মিলন ও বিএনপি প্রার্থী শামছুদ্দিন খোকন গ্রুপের মধ্যে ওই সংঘর্ষ হয়। নিহত শিপন মেম্বর প্রার্থী কাউছারের এজেন্ট ছিলেন।

নোয়াখালী: বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের বেলানগর মোহম্মদিয়া ইফতেদিয়া মাদরাসা কেন্দ্রে মেম্বার প্রার্থী বাচ্চু ও কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের লোকজন মেম্বার প্রার্থী বাচ্চুর ভাতিজা ইয়াছিন আরাফাতকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে মারা যান। ইয়াছিন আরাফাত নেয়াজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: