সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সামার টার্ম’র নবীনবরণ

14756bb1-cd64-4804-a7b7-ee20dfb2f2da‘বর্তমান প্রজন্মের ছাত্রছাত্রীরাই দেশের প্রকৃত ভবিষ্যৎ। তারা একদিন দেশ পরিচালনার দায়িত্ব নেবে। মানবিক মূল্যবোধে আশ্রিত হয়ে এবং শিক্ষাকে কাজে লাগিয়ে ব্যক্তিগত জীবনের সাফল্য সামগ্রিক কল্যাণে কাজে লাগাতে হবে। সু-নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে দেশ ও বিদেশে কৃতিত্ব অর্জন করার মাধ্যমে বাংলাদেশের স্বপ্নদ্রষ্টার স্বপ্নকে বাস্তবায়িত করতে হবে।’

আজ ৪ জুন মেট্রোপলিটন ইউনিভার্সিটির সামার টার্ম ২০১৬ এর নবীনবরণ অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, সঠিক শিক্ষায় শিক্ষিতরা বিদেশের মাটিতে দেশের সুনাম অর্জন করছেন, দেশেও হচ্ছেন কৃতকার্য । দেশে শিক্ষার মান উন্নয়নে বেসরকারি বিশ্ববিদ্যালয় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে পড়াশোনা চালিয়ে যেতে ছাত্রছাত্রীদের উপদেশ দেন।

তিনি নবাগত ছাত্রছাত্রীদেরকে স্বাগত জানান এবং ব্যক্তি জীবনে প্রতিষ্ঠা লাভের পাশাপাশি ইউনিভার্সিটির সুনাম বৃদ্ধিতে ছাত্রছাত্রীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি লেখাপড়ার পাশাপাশি গবেষণালব্ধ জ্ঞান অর্জনে অধিক মনোযোগী হওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান জানান।

আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর। বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, ইমেরিটাস অধ্যাপক মো. আবদুল আজিজ, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, সিএসই বিভাগের প্রধান অধ্যাপক চৌধুরী মোহাম্মদ মোকাম্মেল ওয়াহিদ, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ জামাল উদ্দিন, আইন ও বিচার বিভাগর প্রধান শেখ আশরাফুর রহমান এবং ইইই বিভাগের প্রধান মিয়া মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

বর্তমান ও নবাগত ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন যথাক্রমে সিএসই বিভাগের ছাত্রী মিস রুমা সিনহা এবং ব্যবসা প্রশাসন বিভাগের ছাত্রী মাহতাজ জেরীন রিনভী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, পরিচালক (অর্থ) মিহিরকান্তি চৌধুরী, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মো. ইনামুল হক, সহকারী রেজিস্ট্রার খন্দকার মকসুদ আহমদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: