সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াদে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

7f971741-a815-4367-b99d-5acb19904635মোস্তফা জাহেদ, সৌদি আরব ব্যূরো:: বর্ণাঢ্য বর্ণিল স্মরনীয় আয়োজনের মধ্য দিয়ে সৌদি আরবের রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যৌথ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন সংগঠনটির রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ইউসুফ খানের সভাপতিত্বে  অনুষ্টানটি সঞ্চালনা করেন রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বা;লাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য সাহাবউদ্দীন আহমেদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মনিরুল ইসলাম ও আবুল হাসনাত সুমন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে সৌদী আরবের প্রবাসী রাজনীতির ইতিহাসে এ প্রথম কোন কেন্দ্রীয় সভাপতির প্রধান অতিথির আসন অলংকৃত হলেন। জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিক কর্মসূচী শুরু হয়।
এড: মোল্লা মোহাম্মদ আবু কাওছারের রিয়াদ আগমনে উচ্ছ্বাসিত সংগঠনের নেতাকর্মীরা কাওছার এর আগমনকে শুভেচ্ছা ও স্বাগত জানান।

অনুষ্টানে উপস্থিত ছিলেন, সালাহউদ্দীন ফারুখ, ডা: নিয়াজ মুহাম্মদ খাঁন, মোহাম্মদ আলী নূর, এম, আর,মাহাবুব, সেলিম ভূঁইয়া, ডা: কাজী মাসুদ, এম, এ,জলিল, শওকত ওসমান প্রমুখ নেতৃবৃন্দ। ভিআইপি গ্যালারীতে ছিলেন গোলাম মহিউদ্দীন, গাজী সাঈদ, জাকির হোসেন, বেলায়েত হোসেন, আব্দুল গফুর, হেলাল উদ্দীন ফিরোজ, আব্দুল গফুর, আলীনূর ইসলাম রনি, আমিনুর রহমান প্রমুখ।

fe469295-b2a2-43c7-a0ff-a2b97b9d6251প্রধান অতিথি আলহাজ্ব এড: মোল্লা মোহাম্মদ আবু কাওছার বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ একটি সুশৃংখল কর্মী বাহিনীর নাম যারা নিবেদিত প্রান ও পরিক্ষিত সাহসী যোদ্ধা।
তিনি বলেন, স্বেচ্ছাসেবকলীগ যুগে যুগে কালে কালে একটি সাহসী নেতৃত্বের গৌরবের দাবীদার। স্বেচ্ছাসেবকলীগ রাজপথের গৌরবোজ্জল ভূমিকায় নিজেদের অবস্থানকে সুদৃঢ় করার অংশ হিসেবে ইতিপূর্বে যোগ্যতার মানদন্ডে নিজেদের শ্রেস্ঠত্ব প্রমান করেছে।

প্রধান বক্তা সাহাবুদ্দীন আহমেদ বলেন, দেশ যখন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ও মধ্যম আয়ের দেশে এগিয়ে চলেছে তখন সরকারকে হঠানোর জন্য ইস্রাইল কানেকশানে ইহুদীদের মদদে পেছনের দরজা দিয়ে ক্ষমতা আসতে চায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সহস্রাধিক নেতাকর্মীর উপস্হিতে রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ দু’টো কমিটি অনুমোদন ঘোষনাণা করেন এবং দুটো কমিটিকেই তিন বছরের জন্য লিখিত অনুমোদন প্রদান করেন।।

উল্লেখ্য যে, আলহাজ্ব এড: মোল্লা মোহাম্মদ আবু কাওছার ২৮ তারিখে জেদ্দায় আসেন। ২৯ তারিখ ওমরা হজ্ব পালন করেন। ৩০ মে মক্কা স্বেচ্ছাসেবকলীগের অনুষ্ঠানে যোগ দেন। ৩১মে মদিনা স্বেচ্ছাসেবকলীগের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। ১ তারিখে রিয়াদ কিং খালেদ অান্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছোলে রিয়াদের স্বেচ্ছাসেবকলীগ নেতারা তাঁদের প্রিয়নেতাকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেয়।

উল্লেখিত অনুষ্ঠান শেষে তিনি রিয়াদ থেকে পূর্বাঞ্চলীয় শহর দাম্মামের উদ্দেশ্যে রওয়ানা দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি দাম্মাম স্বেচ্ছাসেবকলীগের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দিচ্ছিলেন। অনুষ্ঠান শেষে তাঁর জেদ্দায় যাবার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: