সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুবাইয়ে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার সুহেল আহমদের মৃত্যুতে আল-আইনে মিলাদ ও দোয়া মাহফিল

e7818a1e-9243-49a6-89ff-2b13fbddb8efনিজস্ব সংবাদদাতা:
সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার সুহেল আহমদের অকাল মৃত্যুতে আল-আইন শহরে বসবাসরত প্রবাসী কুলাউড়াবাসীর উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল ১ জুন বুধবার রাতে অনুষ্টিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুর রাজ্জাক।

এসময় উপস্থিত ছিলেন, মৌলানা জহিরুল ইসলাম, আল-আইন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও রাশীদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আনু, বঙ্গবন্ধু পরিষদের আল-আইন জেলা কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, হাফেজ জয়নাল আবেদীন, ক্বারী বোরহান উদ্দিন, মোঃ বাকি মিয়া, দুদু মিয়া, আব্দুল কাদির, হাজী ছিদ্দিক মিয়া, শেখ মাহবুবুল আলম মধু, মীর জামাল হোসেন, উসমান হোসেন বাচ্চু, ফরহাদুর রহমান ফয়ছল, সেলিম মিয়া, রাসেল আহমদ, মোঃ জামাল হোসেন, দেলওয়ার হোসেন, মোঃ সুন্দর আলী, মোঃ আব্দুল কাদির ও নিহত সুহেল আহমদের বড় ভাই মোঃ আজাদ হোসেন।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের উত্তর কৌলা গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে সুহেল আহমদ (২২) গত ২৬মে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় আল-আইন শহর থেকে নিজে গাড়ী চালিয়ে দুবাই যাবার পথে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন। সুহেল আহমদ প্রায় ৪বছর থেকে আল-আইন শহরে বসবাস করে আসছিলো। আগামী সপ্তাহে তার লাশ কুলাউড়া আসার সম্ভাবনা রয়েছে বলে প্রবাসী আত্মীয়স্বজনরা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: