সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের অভিষেক সম্পন্ন

65ca100f-919b-49ec-94f4-9a1f6a254b99আবুল কালাম মামুন::
ইউকে ভিত্তিক গণমানুষের সংগঠন আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান গত ৩১শে মে মঙ্গলবার ওল্ডহ্যামস্থ দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

আনজুমানে আল ইসলাহ গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের প্রেসিডেন্ট জনাব মাওলানা আবদুল মতিন এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি জনাব মাওলানা খায়রুল হুদা খান এর উপস্থাপনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইউকের সেন্ট্রাল কমিটির ভাইস প্রেসিডেন্ট এবং ব্রিকলেন জামে মসজিদের খতীব হযরত মাওলানা নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের প্রিন্সিপাল হযরত মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলী, আনজুমানে আল ইসলাহ ইউকের ইস্ট ডিভিশনের প্রেসিডেন্ট জনাব আলহাজ্ আবদুস সালাম, প্রবীন আলেমে দ্বীন ও কিথলী জামে মসজিদের খতীব মাওলানা ফখরুল ইসলাম, আনজুমানে আল ইসলাহ‘র উপদেষ্টা হাজী আরজু মিয়া প্রমুখ।

হাফিজ শাহজাহান আলীর কুরআন তিলাওত এবং মাওলানা ফখরুল ইসলামের নাত পরিবেশনের মাধ্যমে সূচিত অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ভাইস প্রেসিডেন্ট মাওলানা আবদুল হামিদ, জয়েন্ট সেক্রেটারী এম এ বাছিত আশরাফ, ট্রেজারার আলহাজ¦ আবুল কালাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী মাওলানা ফখরুল ইসলাম, ওর্গেনাইজিং সেক্রেটারী ক্বারী মাহবুবুল ইসলাম লিয়াকত, এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারী মাওলানা নজরুল ইসলাম, ট্রেনিং এন্ড এম্পøয়মেন্ট সেক্রেটারি হাফিজ শামসুল ইসলাম (চমক আলী), ওয়েলফেয়ার সেক্রেটারি হাফিজ হেলাল আহমদ খান, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ আবদুল বাছিত, এক্সিকিউটিভ মেম্বার আলহাজ¦ বাবলু মিয়া ও আলহাজ মুবাশির আলী।

বক্তাগণ বলেন, আনজুমানে আল ইসলাহ কোন রাজনৈতিক স্বার্থে প্রতিষ্ঠিত সংগঠন নয়। আনজুমানে আল ইসলাহ হচ্ছে হকপন্থী সুন্নী জনসাধারণকে নিয়ে সংঘবদ্ধভাবে দ্বীনের খিদমত আনজাম দেওয়া। তাঁরা কুরআন হাদীসের আলোকে ইসলামী সংগঠনের প্রয়োজনীয়তা উল্লেখ করে বলেন, কেবল নিজেকে জাহান্নাম থেকে বাঁচালে চলবেনা বরং নিজের পরিবার ও সমাজকে পরিশুদ্ধ করণের মাধ্যমে সহীহ পথে পরিচালিত করতে হবে। আর এই মহান লক্ষ্য নিয়েই আমাদের পীর ও মুরশিদ হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) প্রতিষ্ঠা করেছেন আনজুমানে আল ইসলাহ।

অনুষ্ঠানে গ্রেটার ম্যানচেস্টার তথা নর্থওয়েস্টের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক আল ইসলাহর কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: