সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুবলীগে বিশৃঙ্খলাকারীদের ঠাঁই নেই: সিলেটে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক

61560স্টাফ রিপোর্টার::
বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বলেন, এ দেশের মানুষকে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর উন্নত দেশের কাতারে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিকে উন্নত জীবন উপহার দেওয়ার যে সংগ্রাম শেখ হাসিনা চালিয়ে যাচ্ছেন তার অন্যতম অগ্রসৈনিক হতে হবে যুবলীগকে।

শুক্রবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হারুনুর রশিদ আরো বলেন, দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন হচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এ সংগঠন অত্যন্ত সুশৃঙ্খল ও সৃজনশীল একটি সংগঠন। এই সংগঠনে বিশৃঙ্খলাকারীদের কোন ঠাঁই নেই। যুবলীগকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে উন্নত দেশ গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মসূচীতে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, কোন অনিয়ম অনৈতিক কর্মকাণ্ডের দায়দায়িত্ব যুবলীগ নিবেনা। তিনি বলেন, বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে, বর্তমান সরকার একটি লক্ষমাত্রা নির্ধারণ করে সার্বিকভাবে দেশকে নিয়ে এগিয়ে যাচ্ছে, দেশের মানুষের ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনা একের পর এক উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছেন।

২০১৬-১৭ অর্থবছরে দেশের ইতিহাসে সর্বোচ্চ জাতীয় বাজেট ঘোষণাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হসিনা ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে আন্তরিক অভিনন্দন জানান যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মুহসিন কামরান, সহ সভাপতি আবু তাহের, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: