সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটের দুই ইউনিয়নে আজ ভোট: সর্বত্রই উৎসবের আমেজ

01.-daily-sylhet-UP-ect11রফিক সরকার, গোয়াইনঘাট:
সিলেটের গোয়াইনঘাটের দুইটি ইউনিয়নে দীর্ঘ ১৩ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোট উৎসব। ভোট গ্রহনে প্রস্তুত সীমান্ত জনপদখ্যাত গোয়াইনঘাটের লেঙ্গুরা ও নব গঠিত ডৌবাড়ি ইউনিয়ন। মধ্যরাত শেষ হয়েছে সকল প্রার্থীদের প্রচার প্রচারনা। নির্বাচনকে ঘিরে উৎসবের পাশাপাশি শংকাও বিরাজ করছে কোথাও কোথাও।

আজ ৪ জুন অনুষ্ঠেয় উপজেলার এই দুটি ইউনিয়নে মোট ২১ হাজার ৯শ ৯০জন ভোটার ১৮টি ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন। সীমানা জটিলতা নিয়ে স্থগিত হয়ে থাকা সিলেটের গোয়াইনঘাট উপজেলার দুইটি ইউনিয়ন লেঙ্গুরা ও নব গঠিত ডৌবাড়ি ইউনিয়নে দীর্ঘ ১৩ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ। নির্বাচনকে ঘিরে দুটি ইউনিয়নের ভোটারদের মাঝে বিরাজ করছে নির্বাচনী উৎসবের আমেজ।

এব্যপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাউদ্দিন জানান অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে জনগণের ভোটাধিকার প্রয়োগের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি আরও জানান দুইটি ইউনিয়নের মোট ১৮টি ভোট কেন্দ্রের মধ্যে ৪টি কেন্দ্রকে অতি গুরুত্বপূর্ণ কেন্দ্র হিেসবে গণ্য করে সাজানো হয়েছে নিরাপত্তাব্যুহ। নির্বাচনে পর্যাপ্ত পরিমাণ পুলিশ, র‌্যাব, মোবাইল টিম, প্রতিটি ইউনিয়নে একটি করে বিজিবি টিম নিরাপত্তা রক্ষায় নিয়োজিত রয়েছে। এছাড়াও ভোট কেন্দ্র সমুহের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা স্বাভাবিক রাখতে নির্বাহী ম্যাজিষ্ট্যাটের নেতৃতে দুইটি ইউনিয়নেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হবে বলে জানান তিনি ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: