সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০

143899_1নিউজ ডেস্ক:: বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডিতে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো ২০ জন । তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার ভোর আনুমানিক সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় জানার চেষ্টা চলছে।

পুলিশের তথ্য অনুযায়ী, পরিচয় পাওয়া ব্যক্তির নাম ভোলা (৪৫)। তিনি ট্রাকচালক ছিলেন। তাঁর বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার সোহেল রানা সাংবাদিকদের জানান, ধনকুন্ডি এলাকায় ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে দিনাজপুরমুখী রেখা এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৭ পুরুষ যাত্রী নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পর আরো তিনজনকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশ ও স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে মহাসড়কের ওপর আড়াআড়িভাবে দুর্ঘটনাকর্বলিত যানগুলো আটকে পড়ায় দীর্ঘ সময় যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: